Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ৮, ২০২৪

বলিউড ইতিহাসের দীর্ঘতম ট্রেলারে লঙ্কাকাণ্ড

‘সিংহাম এগেইন’ সিনেমার পোস্টার | ছবি: আইএমডিবি

৭ অক্টোবর প্রকাশ্যে এলো ১ নভেম্বর মুক্তির আশায় থাকা ‘সিংহাম এগেইন’ সিনেমার ট্রেলার। ৪ মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেলার প্রকাশ করে বলিউডের ইতিহাসে দীর্ঘতম ট্রেলারের তকমা পেল সিনেমাটি।

ভারতীয় গণমাধ্যম গুলোর খবরে, ‘সিংহাম এগেইন’ সিনেমাটির দীর্ঘ ৪ মিনিট ৪৫ সেকেন্ডের একটি ট্রেলার বানিয়েছেন রোহিত শেঠি। এর আগে কোনো হিন্দি সিনেমার এত দীর্ঘ ট্রেলার দেখা যায়নি। ফলে, বলিউডের ইতিহাসে দীর্ঘতম ট্রেলার হতে যাচ্ছে সিংহাম এগেইনের ট্রেলারটি।এ বছর বলিউডের সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে ‘সিংহাম এগেইন’। আগের ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’-এর তুলনায় এবারের পর্ব যে শুধু তারকাসমৃদ্ধ, তা নয়, অ্যাকশনেও ভিন্ন। সেই আভাস পাওয়া গেল ট্রেলারে। গল্পেও আছে নতুনত্ব। রামায়ণের সঙ্গে আধুনিক সময়ের সংকট একসূত্রে গেঁথে গল্প সাজানোর চেষ্টা করেছেন পরিচালক রোহিত শেঠি।

ট্রেলারের প্রথমেই দেখা যায়, মঞ্চে নতুন নাটকের সফল মঞ্চায়ন শেষে ছেলেকে সীতার গল্প বলছেন কারিনা কাপুর। তাকে শোনান কীভাবে তিন হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়ে শ্রীলঙ্কা পৌঁছে সীতাকে উদ্ধার করেছিলেন রাম। আধুনিক প্রজন্মের ছেলে তা বিশ্বাস করতে চায় না। বাবা অজয় দেবগনকে জিজ্ঞেস করে, মাকে কেউ অপহরণ করলে তিনি উদ্ধার করতে যাবেন কি না! এ প্রশ্নই গল্পের টার্নিং পয়েন্ট।

উল্লেখ্য, সিনেমাটিতে কারিনা সীতার ভূমিকায়, আর পুলিশ কর্মকর্তা সিংহাম অজয় এখানে রাম। লক্ষ্মণ হিসেবে আসেন আরেক পুলিশ কর্মকর্তা টাইগার শ্রফ। হনুমান হয়ে দেখা দেন রণবীর সিং। জটায়ু হিসেবে আছেন অক্ষয় কুমার। আর রাবণ হিসেবে অভিনয় করেছেন অর্জুন কাপুর। ট্রেইলারে দীপিকা পাডুকোনকে দেখা গেছে মারাদাঙ্গা অ্যাকশন করতে। নিজেকে তিনি পরিচয় করিয়ে দেন লেডি সিংহাম হিসেবে। আর বরাবরের মত রোহিত শেঠির অন্যান্য সিনেমার মতো সিংহাম অ্যাগেইনেও আছে হেলিকপ্টার, গাড়ি অ্যাক্সিডেন্ট, ব্লাস্ট ইত্যাদির দৃশ্য।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share