Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, অক্টোবর ৬, ২০২৪
Your Image

জাদুটোনা করে ভারতের ম্যাচ জয়- দাবি পাকিস্তানি অভিনেত্রীর

আহমেদ আলী বাট ও হারিম শাহ (বাম থেকে) । ছবি: ভিডিও থেকে সংগৃহীত

বিশ্বকাপ ক্রিকেট নিয়ে বিশ্বজুড়ে চলছে টানটান উত্তেজনা। ভারতের মাটিতে আয়োজিত এবারের এই আসরে টানা আট ম্যাচে ভারতীয় খেলোয়াড়দের জয়লাভের পর যখন সবাই মুগ্ধ, তখন পাকিস্তানি এক অভিনেত্রী হারিম শাহ হাঁটলেন স্রোতের বিপরীতে। দাবি করলেন ‘কালো জাদু’ করে ভারতের ম্যাচ জেতার।

সম্প্রতি পাকিস্তানি কমেডিয়ান আহমেদ আলী বাটের একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হারিম। সেই অনুষ্ঠানেরই একটি ভিডিও বর্তমানে ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে সাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠানটিতে কথা বলার এক পর্যায়ে আহমেদ আলী ক্রিকেট নিয়ে প্রশ্ন করেন হারিমকে। প্রশ্নের জবাবেই অভিনেত্রী প্রসঙ্গ আনেন জাদুটোনার।

হারিম বলেন, “আমার মনে হয় ভারত কালো জাদু করে সব কটি ম্যাচ জিতেছে। জেতার জন্য তারা সবকিছু করেছে। তারা সব ক্ষমতাকে ব্যবহার করেছেন। এগুলোতে সবচেয়ে বেশি বিশ্বাস করেন ভারতীয়রা- কুণ্ডলী মেলানোর মত ব্যাপারে।” এই পর্যায়ে আহমেদ আলী তাকে জিজ্ঞেস করেন, অভিনেত্রীর ভারতীয় বন্ধু-বান্ধব আছে কিনা। তখন তিনি উত্তরে বলেন, অনেক বন্ধু আছে তার ভারতে।

অভিনেত্রীকে এরপর জাদুটোনায় বিশ্বাস করেন কিনা জিজ্ঞেস করেন উপস্থাপক আলী। তখন হারিম জানান, “হ্যাঁ, একদম। ওরা আপনাকে হিপনোটাইজ করতে পারে। আপনার মস্তিষ্কের সঙ্গে খেলতে পারে। এসব করতে ওরা ওস্তাদ।” সঞ্চালকও অভিনেত্রীকে সমর্থন করে জানান, নজর লাগার বিষয়ে বিশ্বাস আছে তার।

‘কালো জাদু’ নিয়ে আলাপের ভিডিওর এই অংশটুকুই এখন সবার নিউজ ফিডে দেখা যাচ্ছে। নেটিজেনদের কেউ কেউ মজার ছলে নিচ্ছেন বিষয়টি। অনেকে আবার ভারত বনাম পাকিস্তান ইস্যু এনে নিজ নিজ মত পোষণ করছেন বিষয়টি নিয়ে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

আগামী বছর তুফান-২ আসার কোনো সম্ভাবনাই নেই: শাকিব

২ অক্টোবর নির্মাতা রায়হান রাফি জানিয়েছিলেন আগামী বছর কোরবানীর ইদে আসছে তুফান সিনেমার দ্বিতীয় কিস্তি। কিন্তু…

মা হওয়ার পর প্রথম প্রকাশ্যে আসছেন দীপিকা

৮ সেপ্টেম্বর কন্যা সন্তানের মা হবার পর আড়ালেই রয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অবশেষে অনুরাগীদের অপেক্ষার…
0
Share