Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

যশের জন্মদিন; মা’রা গেলেন তিন ভক্ত

যশ | ছবি: সংগৃহীত

‘কেজিএফ’ খ্যাত যশের জন্মদিন ৮ জানুয়ারি। প্রিয় তারকার জন্মদিন তার ভক্তদের জন্য উৎসবের মত। কিন্তু ২০২৪ সালের এই বিশেষ দিন যশের কয়েকজন ভক্তের জন্য ছিল বিভীষিকা মত! কেননা, মুহূর্তের মধ্যেই দিনটি পরিণত হয় তাদের জীবনের শেষ দিন হিসেবে।

হিন্দুস্তান টাইমসের তথ্যানুযায়ী, ভারতের কর্ণাটকের গদগ জেলায় যশের জন্মদিনের ব্যানার টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে প্রাণ হারান তিনজন। তাদের নাম- হনুমন্ত হরিজন, মুড়ালি নাদুভিনামনি ও নবীন গাজি। তিনজনের বয়সই ২০ থেকে ২৪ বছরের মধ্যে।

গদগ পুলিশ সুপার জানান, “ব্যানারটি টাঙানোর সময় তিনজন বিদ্যুতায়িত হয়েছেন। সেই সঙ্গে তিনজন আহতও হয়েছেন। ব্যানারটিতে একটি ধাতব ফ্রেম ছিল, যা একটি তারের সংস্পর্শে আসে। ঘটনায় লক্ষ্মেশ্বর থানায় একটি মামলা করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করব।”

ঘটনাস্থল পরিদর্শন করে শিরহাট্টির বিধায়ক চন্দ্রু লামানি জনসাধারণের উদ্দেশ্যে বলেন, “আমরা জনসাধারণকে অনুরোধ করছি কোনো ধাতব ফ্রেমের ব্যানার না লাগাতে।” আমি যশকে মৃ’ত ব্যক্তিদের পরিবারের সঙ্গে দেখা করার জন্য অনুরোধ করছি।“

এদিকে দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্যানুযায়ী, মর্মান্তিক এই ঘটনাটি নিয়ে অভিনেতা যশ একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করেছেন। বিবৃতিতে যশ তার ভক্তদের জীবনের ঝুঁকি নিয়ে ভালোবাসা প্রদর্শন না করার অনুরোধ করেছেন। অভিনেতা আরও যোগ করেন, “আপনি যদি আমাকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানান, আপনি যেখানেই থাকুন না কেন, এটি আমার জন্য সেরা বিষয়! এই ধরনের মর্মান্তিক ঘটনা দুঃখজনক।”

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share