Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪
Your Image

বলিউডে ‘কাছের মানুষ দূরে থুইয়া’ খ্যাত রুপন্তী

অভিনেত্রী রুপন্তী আকিদ | ছবি: ফেসবুক

নির্মাতা আলী সায়েদের পরিচালনায় ‘হিন্দি বিন্দি’ সিনেমা দিয়ে বলিউড অভিষেকের অপেক্ষায় ‘কাছের মানুষ দূরে থুইয়া’ খ্যাত তরুণ অভিনেত্রী রুপন্তী আকিদ। এরই মধ্যে শেষ করেছেন সিনেমার বেশিরভাগ অংশের শুটিং। চলতি বছরেই ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে আসছে ছবিটি।  

নতুন পথচলা নিয়ে রুপন্তী জানিয়েছেন, ‘এই ছবিতে আমায় ‘রিহানা’ নামের অস্ট্রেলীয় এক তরুণীর চরিট্রে দেখা যাবে। আসলে ওনারা এই চরিত্রের জন্য এমন একজনকে খুঁজছিলেন, যিনি অস্ট্রেলিয়ার উচ্চারণে কথা বলতে পারেন আবার ভাঙা ভাঙা হিন্দিও বলতে পারেন। তেমন একটা আশা না রেখেই কয়েক দফায় অনলাইনে অডিশন দিয়েছিলাম। পরে সামনাসামনি অডিশনের মাধ্যমে চূড়ান্ত করা হয় আমায়। ‘হিন্দি-বিন্দি’-তে তিনটি মূল চরিত্রের একটিতে থাকছি আমি অন্য দুই চরিত্রে ছিলেন নীনা গুপ্তা ও মিহির আহুজা। তাদের মত আর্টিস্টদের সাথে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। কারণ আমি নীনা গুপ্তার অনেক বড় ভক্ত, উনি ভীষণ পেশাদার একজন শিল্পী। ওনার কাছে অনেক কিছু শেখার সুযোগ পেয়েছি।’

প্রসঙ্গত, সরকারি অনুদানে নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের ‘বনলতা সেন’ সিনেমাতেও দেখা যাবে রুপন্তীকে। ২০১৩ সালে নির্মাতা সাগর জাহানের ‘আংটি’ নাটক দিয়ে শিশুশিল্পী হিসেবে অভিনয়ে পদার্পণ রুপন্তী আকিদের। এরপর একে একে এক দশকের ক্যারিয়ারে ‘হ্যালো বাংলাদেশ’, ‘কেবলই রাত হয়ে যায়’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’–এর মতো নাটকে কাজ করেছেন তিনি। সর্বশেষ নির্মাতা শিহাব শাহীন পরিচালিত চরকির অরিজিনাল সিনেমা ‘কাছের মানুষ দূরে থুইয়া’–তে ‘মিলি’ চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছেন এই অভিনেত্রী।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

আশা ভোঁসলের প্রতি সোনু ভক্তিপ্রকাশ করলেন যেভাবে

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের পা ধুয়ে দিয়ে সম্প্রতি সম্মান প্রদর্শন করেছেন গায়ক সোনু নিগাম। মুহূর্তের…

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…
0
Share