Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

নিহত ৩ ভক্তের বাড়িতে যশ

মাঝে অভিনেতা যশ । ছবি: সংগৃহীত

৮ জানুয়ারি ছিল দক্ষিণ ভারতের কন্নড় চলচ্চিত্রের সুপারস্টার যশের জন্মদিন। প্রিয় তারকার জন্মদিনে যশের তিন ভক্তের জন্য দিনটি পরিণত হয় তাদের জীবনের শেষ দিন হিসেবে। বিদ্যুতায়িত হয়ে নিহত হয়েছেন তারা। মর্মান্তিক এই ঘটনার পর মৃ”ত ভক্তদের পরিবারের সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে ছুটে যান যশ।

মূলত কর্ণাটকের গদগ জেলায় যশের জন্মদিন উদযাপন করতে ব্যানার টাঙাতে গিয়ে অভিনেতার ভক্তদের সাথে ঘটে দুর্ঘটনা। বিষয়টি নিয়ে জানতে পেরে প্রথমে একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করেন যশ। পরবর্তীতে মৃ”তদের পরিবারের সঙ্গে দেখা করেছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের তথ্যানুযায়ী, ভক্তদের পরিবারের সাথে দেখা করার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছেন অভিনেতা। যশ বলেন, “আপনারা যদি আমাকে ভালোবাসেন, তবে এমন কিছু করবেন না যাতে এই ধরনের বিপদ হয়। যারা মারা গেছের, তারা যেখানেই থাকুন না কেন, আমার ভালোবাসা রইল। এই ধরনের মর্মান্তিক ঘটনা আমাকে আমার জন্মদিন নিয়েই আতঙ্কিত করে তুলেছে।”

অভিনেতা আরও যোগ করেন, “দয়া করে এভাবে আপনারা ভালোবাসা দেখাবেন না। আমি আপনাদের সবাইকে অনুরোধ করতে চাই। ব্যানার টাঙাবেন না, সাইকেলে রেস করবেন না এবং বিপজ্জনক সেলফি তুলবেন না।”

এরপর যশ বলেন, “আমার উদ্দেশ্য হল আমার সমস্ত শ্রোতা এবং ভক্তরা আমার মতো করে জীবনে বেড়ে উঠুক। আপনি যদি আমার একজন সত্যিকারের অনুরাগী হন, তাহলে আপনাদের কাজ অধ্যবসায়ের সঙ্গে করুন। আপনার জীবনকে নিজের জন্য উৎসর্গ করুন এবং সুখী এবং সফল হন। আপনি সেই ব্যক্তি, যে আপনার পরিবারের কাছে সবকিছু। তাদের গর্বিত করার লক্ষ্য আপনার থাকা উচিত।”

নিহত ভক্তদের পরিবারের সাথে দেখা করে যশ আবারও তার অনুরাগীদের মনে আলাদা জায়গা তৈরি করতে সক্ষম হয়েছে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share