Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

‘কলিজাটা ফেটে যাচ্ছে’ মাহিয়া মাহির

মাহিয়া মাহি । ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে এতদিন ব্যস্ত সময় কাটিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে জয়ের দেখা পাননি তিনি। বর্তমানে তার সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে গেলেই দেখা যায় নির্বাচনের দুঃখ ভুলে এখন পরিবার ও ছেলেকেই বেশি সময় দিচ্ছেন তিনি। এরই মাঝে অভিনেত্রী এক পোস্টে লিখেন তার কলিজা ফেটে যাওয়ার বিষয়টি।

সম্প্রতি একমাত্র ছেলে ফারিশের একটি ছবি ফেসবুকে পোস্ট করেন মাহি। মূলত ছেলের জন্য দোয়া চেয়ে মাহি লিখেন, “ইদানীং আমার ফারিশ টা শুধু ব্যথা পাচ্ছে, সেদিন হাত পুড়িয়েছে আজকে চোখে বাড়ি খেয়েছে। আমার কলিজাটা ফেটে যাচ্ছে।” এরপরই কান্নার ইমোটিকন জুড়ে দিয়ে তিনি দোয়া চেয়েছেন তার ‘সোলমেট’-এর জন্য।

যদিও এই পোস্টের পর মাহি ১৬ জানুয়ারি তার ফেসবুকে ছেলের সাথে আরও দুইটি ভিডিও পোস্ট করেছেন। প্রথম ভিডিওতে ফারিশের চুল কাটানো হবে বলে জানান অভিনেত্রী। এরপর সেলুনে মাহির কোলে বসে ফারিশের চুল কাটার ভিডিওটিও ফেসবুকে পোস্ট করেন মাহি।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় আজকাল মাহি বেশ সক্রিয়। রাজনীতি হোক, ক্যারিয়ার কিংবা ব্যক্তিজীবন, সব বিষয়ই তিনি কমবেশি শেয়ার করে থাকেন তার ফেসবুকে।

২০২৩ সালের ২৮ মার্চ পুত্রসন্তানের জন্ম দেন মাহি। এই নায়িকা গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share