Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪
Your Image

এবার বিয়ে করলেন অর্ষা-ইমরান

মোস্তাফিজুর নূর ইমরান ও নাজিয়া হক অর্ষা । ছবি: ফেসবুক

নতুন বছর শুরু হতে না হতেই শোবিজ অঙ্গনে একের পর এক বিয়ের সানাই বাজছে। মাত্র দুই দিনের ব্যবধানে বিয়ের খবর জানিয়েছিলেন দুইজন অভিনয়শিল্পী- মৌসুমী হামিদ ও ফারহান আহমেদ জোভান। এবার ১৪ জানুয়ারি দিন শুরু হয়েছে অভিনেত্রী নাজিয়া হক অর্ষার বিয়ের খবরে। তার পাত্র- অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান।

অর্ষা তার অফিশিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে বধু বেশে বর ইমরানের সাথে কয়েকটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লেখা, “প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবে বিবাহিত।”

সকাল সকাল অর্ষার বিয়ের খবরে নেট–দুনিয়ায় হইচই পড়ে যায়। ইমরানের সাথে অভিনেত্রীর বন্ধুত্ব-প্রেম-বিয়ে, এসব নিয়ে কৌতুহলী হয়ে ওঠে নেটিজেনরা।

অর্ষা জানান, “গত ৬/৭ মাস ধরেই আমাদের বিয়ের বিষয়ে দুই পরিবারে আলোচনা হচ্ছে। ইমরান আমার বন্ধু। আমাদের বোঝাপোড়াটা ভালো, দুই পরিবারেও কথাবার্তা চলছিল।” অভিনেত্রী আরও যোগ করেন, “এরমধ্যে আমার মা খুব অসুস্থ হয়ে পড়েন। তাকে আইসিইউতে নেওয়া হয়। মা কিছুটা সুস্থ হলে আইসিইউ থেকে ফেরেন। এরপর তিনি উঠেপড়ে লেগে যান, বিয়ের বিষয়টি শেষ করতে। ছোট পরিসরে আমাদের বিয়েটা হলো।”

জানা গেছে, খুব শীঘ্রই অর্ষা ও ইমরানের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। তবে কবে বিয়ে করেছেন এই দম্পতি, তারিখ নিয়ে এখনো নিশ্চিতভাবে জানা যায়নি।

প্রসঙ্গত, উদীয়মান অভিনেতা ইমরান। ‘মহানগর’ ওয়েব সিরিজে পুলিশ কর্মকর্তা মলয়ের ভূমিকায় অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন তিনি। ইমরান আরও অভিনয় করেছেন ‘গেরিলা’, ‘আলফা’ ও ‘গাড়িওয়ালা’ সিনেমার মত বেশ কিছু প্রশংসনীয় ছবিতে। এদিকে ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজ অঙ্গনে আসেন অর্ষা। তারপর থেকে টেলিভিশন নাটক থেকে শুরু করে তিনি কাজ করেছেন চলচ্চিত্র ও ওয়েব সিরিজেও। তার অভিনীত আলোচিত একটি ওয়েব সিরিজ হলো- ‘নেটওয়ার্কের বাইরে’। এছাড়া তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ছিল ‘১৯৭১ সেইসব দিন’।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

আশা ভোঁসলের প্রতি সোনু ভক্তিপ্রকাশ করলেন যেভাবে

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের পা ধুয়ে দিয়ে সম্প্রতি সম্মান প্রদর্শন করেছেন গায়ক সোনু নিগাম। মুহূর্তের…

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…
0
Share