Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Your Image

শাকিব খানকে খুঁজছেন তার ভক্তরা!

শাকিব খান । ছবি: ফেসবুক

বরাবরই কেবল নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত থাকেন ঢালিউড অভিনেতা শাকিব খান। তার ধ্যানে-জ্ঞানে যে কেবল তার ক্যারিয়ার, বিষয়টি যেন আবারও প্রমাণ করছেন তিনি। অন্তত নেটিজেনদের একাংশের ধারণা বর্তমানে এমনই।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় নীরব ভূমিকায় ছিলেন শাকিব। আন্দোলনের প্রথম দিকে যখন ছাত্রদের প্রাণ ঝরা শুরু হয়, তখন সোশ্যাল মিডিয়ায় খুবই নিরপেক্ষ একটি পোস্ট করেছিলেন তিনি। তারপর আন্দোলনের একেবারে শেষ দিকে, ছাত্র-জনতার জয় যখন প্রায় নিশ্চিত, সেই সময় তিনি আরও একটি দায়সারা পোস্ট করেছিলেন। এরপর থেকে তিনি আবার নীরবতা বেছে নেন।

আন্দোলনের পরপর স্মরণকালের ভয়াবহ বন্যায় তলিয়ে যায় বাংলাদেশের বিভিন্ন অঞ্চল। দেশের এমন বিপর্যয়ে সাহায্যে এগিয়ে আসছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। বিনোদন জগতের তারকারাও আছেন এই তালিকায়। এমনকি শাকিবের সাবেক দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীও সরব আছেন দেশের এমন দুর্যোগে। অথচ শাকিব এই ব্যাপারেও নীরব। যা অবাক করেছে অনেককেই।

শাকিব খান । ছবি: ফেসবুক 

শাকিবের এমন নীরবতা ভাবাচ্ছে তার অনেক ভক্ত ও অনুরাগীদের। অনেকে অভিনেতার আগের পোস্টে গিয়ে কমেন্ট করে আক্ষেপ প্রকাশ করছেন। শাকিবকে উদ্দেশ্য করে একজন লিখেছেন— ‘আপনি শুধু টাকাই ইনকাম করে যান। আর কিছু ভাবতে হবে না!’

আরেকজন আবার কমেন্টের ঘরে লিখেছেন, ‘দেশের চরম দুঃসময়ে ঘুমিয়ে আছেন ঢালিউড কিং শাকিব খান। এভাবে সবসময় দেশের বিপদে ঘুমিয়ে থাকুন।’ যদিও কেউ কেউ আবার মনে করছেন, প্রচার করে নয়, অনেকটা নীরবেই নিশ্চয়ই বন্যার্তদের সাহায্য করছেন শাকিব।

কি সত্যি কি মিথ্যা, তা শাকিব খান নিজেই ভালো বলতে পারবেন। তবে নেটিজেনরা মনে করেন ঢালিউডের সুপারস্টার মানুষের দুঃসময়ে তাদের পাশে দাঁড়িয়ে সক্রিয় ভূমিকা পালন করছেন, এমন যদি স্বচক্ষে দেখতে পারতেন তার ভক্ত ও অনুরাগীরা, তাহলে তাদের মনে প্রশান্তি মিলতো।

এদিকে বন্যার ব্যাপারে নীরব থাকলেও নিজের সিনেমা নিয়ে সরব শাকিব খান। সম্প্রতি মালয়েশিয়ায় মুক্তি পেয়েছে তার সিনেমা ‘তুফান’। এই ছবির প্রচারণায় ঠিকই ফেসবুকে দেখা যাচ্ছে শাকিব খানকে। মানবিক আচরণ না দেখতে পেয়ে, এমন পেশাদারি আচরণ দেখে অভিনেতাকে নিয়ে তার ভক্তদের মনে আরও প্রশ্ন উঁকি দিচ্ছে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

নায়ক হিসেবে দেবকে চান চয়নিকা চৌধুরী

নিজের নতুন সিনেমা ‘সখা সোলমেট’-এর জন্য নায়ক হিসেবে ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেবকে নেওয়ার ইচ্ছা প্রকাশ…

‘অভিনয়শিল্পী সংঘ’ নিয়ে যা বললেন সভাপতি নাসিম

১৮ সেপ্টেম্বর রাজধানীর একটি কনভেনশন হলে অভিনয়শিল্পী সংঘের বিশেষ সাধারণ সভায় ‘অন্তর্বর্তীকালীন সংস্কার কমিটি’…

প্রেক্ষাগৃহে জাংকুকের ‘আই এম স্টিল’ 

জনপ্রিয় কোরিয়ান কে-পপ ব্যান্ড, বিটিএসের অন্যতম জনপ্রিয় তারকা জিয়ন জাংকুক। বয়সে সবচেয়ে ছোট হলেও বলা যায়,…
0
Share