Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

২৫ দিনে সম্পন্ন ‘ওমর’ ছবির শুটিং

বামে ‘ওমর’ সিনেমার তারকারা । ছবি: সংগৃহীত

নির্মাতা মোস্তফা কামাল রাজের পরিচালনায় আসছে ‘ওমর’। মাত্র ২৫ দিনে পুরো সিনেমার দৃশ্য ধারণ করে অবাক করেছেন সবাইকে।

আগস্টে সিনেমার ঘোষণার পর কোন আপডেট ছাড়া সিনেমা সম্পন্ন করার রহস্য নিয়ে নির্মাতা রাজ বলেন, “১ সেপ্টেম্বর থেকে টানা ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ‘ওমর’ সিনেমার শুটিং করেছি ওই ২৫ দিন। এবার শুটিংয়ের কথা আগেভাগে জানাব না ঠিক করেছিলাম, এ কারণে কাউকে কোনো ছবি তুলতে দেওয়া হয়নি। ইউনিটের সবাই এক্ষেত্রে পূর্ণ সহযোগিতা করেছে। শুটিংয়ের পর ডাবিংয়ের কাজ শেষ, এখন চলছে বাকি সম্পাদনার কাজ।”

তিনি আরও বলেন, “আমার সিনেমায় গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাবু ভাই, নাসির ভাই রাজ ও শিবলু। তাদের নিয়ে আমরা শুটিং করছিলাম টেকনাফের সৈকতে। আমাদের শুটিং শেষ। বসে আড্ডা দিচ্ছি। সিনেমার শুটিংয়ের নানা বিষয় নিয়ে কথা হচ্ছিল। তখন আমি প্রথম বলি, ‘চলেন আজকে কিছু ছবি তুলি’। তারপরেই নিজেদের মুহূর্ত গুলো ক্যামেরাবন্দী করতে ব্যস্ত হয়ে পড়েন সবাই।”

সাভার ও কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে শুটিং শেষ করেছেন ‘ওমর’ টিম। শোনা গেছে শুটিং লোকেশনে ছিল ‘সংবিধিবদ্ধ সতর্কীকরণ ছবি ও ভিডিও ধারণ সম্পূর্ণরূপে নিষিদ্ধ’ লেখা বিশেষ ব্যানার। খোরশেদ আলমের প্রযোজনায় নির্মিত সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশিত হবে ৩১ ডিসেম্বর। সবার প্রথমে ‘ওমর’ কোন এক উৎসবে মুক্তি দেবেন বলে জানিয়েছেন নির্মাতা মোস্তফা কামাল রাজ।

‘ওমর’ সিনেমায় অভিনেতা নাসির উদ্দিন খান ও শরিফুল রাজ ছাড়াও রয়েছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, এরফান মৃধাসহ আরও অনেকে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share