Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

হিন্দি সিনেমা আমদানির পক্ষে মত দিলেন ডিপজল

মনোয়ার হোসেন ডিপজল | ছবি: ফেসবুক

ঢাকাই সিনেমার অন্যতম খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। যাকে বরাবরই দেখা গেছে দেশে হিন্দি সিনেমা আমদানির বিপক্ষে। তবে এবার তিনি হাঁটলেন ভিন্ন পথে!

৮ জুন রাজধানীর নয়া পল্টনের একটি হোটেলে প্রদর্শক সমিতির বার্ষিক সাধারণ সভা ও সংগঠনের ওয়েবসাইট উদ্বোধন করা হয়। সেখানে উপস্থিত হয়েই দেশের সিনেমা হল রক্ষার্থে হিন্দি সিনেমাই আমদানির পক্ষে মত প্রকাশ করেছেন অভিনেতা।

ডিপজল বলেন, ‘আমি সবসময় আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির কথা ভাবি। এটা সত্য যে হিন্দি সিনেমা আমাদের ইন্ডাস্ট্রির জন্য ক্ষতিকর। কিন্তু এখন হলও তো বাঁচাতে হবে।’ এরপরই তিনি বলেন, ‘এজন্য আপাতত আপনাদের সবার সঙ্গে একমত আমি। হিন্দি সিনেমা আসুক। একইসঙ্গে নিজেদের ভালো মানের সিনেমা নির্মাণের কোনো বিকল্প নেই।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক আরও যোগ করেন, ‘আমাদের ইন্ডাস্ট্রি রক্ষায় সিনেপ্লেক্সসহ অনন্ত ৫০০ স্ক্রিন প্রয়োজন। এজন্য আমি অবশ্য কিছু পদক্ষেপ নিয়েছি। এরমধ্যে হেমায়েতপুর মাল্টিস্টোরেড বিল্ডিং হবে, সেখানে মাল্টিপ্লেক্স চালু হবে। ঈদের পরই এর কাজ শুরু করা হবে।’

ডিপজলের সিনেমা হল পর্বত ইতিমধ্যেই ভেঙে ফেলা হয়েছে। এই বিষয়ে অভিনেতা জানান, পর্বত সিনেমা হলের জায়গায় তিনটি স্ক্রিন হবে। আর দুই বছর পর ‘এশিয়া’তেও মাল্টিপ্লেক্স চালু করার পরিকল্পনা রয়েছে তার। এছাড়াও দেশে দেশে ভালো সিনেমা তৈরি হলে হলের সংখ্যাও ক্রমশ বাড়বে বলে আশা করেন তিনি।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share