Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

সেপ্টেম্বরের শেষ দিকে ঢাকা মাতাবেন অঞ্জন দত্ত

অঞ্জন দত্ত | ছবি: ফেসবুক

কণ্ঠশিল্পী অঞ্জন দত্ত ঢাকায় আসছেন সেপ্টেম্বরের শেষ দিকে। এরপর ‘অঞ্জন ইন ঢাকা মেট্রোপলিস উইথ আহমেদ হাসান সানি’ শীর্ষক একটি কনসার্টে যোগ দিবেন ভারতের পশ্চিমবঙ্গের এই জনপ্রিয় কণ্ঠের জাদুকর, অভিনেতা, পরিচালক।

কনসার্টটি আয়োজন করতে যাচ্ছেন কারখানা ও আর্কলাইট ইভেন্টস। আয়োজকরাই নিশ্চিত করেছেন অঞ্জনের ঢাকায় আগমনের তথ্যটি। তাদের তথ্যানুযায়ী, অঞ্জনের ফ্লাইটের শিডিউল হতে শুরু করে তার ঢাকায় এসে থাকার বন্দোবস্ত, সবই ইতিমধ্যে করা হয়েছে চূড়ান্ত। তারা আশা করছেন, চমৎকার একটি প্রোগ্রাম উপভোগ করতে পারবেন ঢাকার দর্শকরা।

জানা গেছে, আয়োজনটিতে অঞ্জন দত্তের সাথে আরও থাকছেন সাম্প্রতিক সময়ে ‘শহরের দুইটা গান’, ‘আমরা হয়তো’-এর মত গান উপহার দিয়ে জনপ্রিয়তা পাওয়া ঢাকার গায়ক আহমেদ হাসান সানি। একাধিক প্রজন্মের প্রিয় শিল্পী অঞ্জনের সাথে একই মঞ্চে পারফর্ম করা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সানি।

শীঘ্রই এই কনসার্টের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। পাশাপাশি জানানো হবে টিকিট ও লোকেশন সংক্রান্ত অন্যান্য প্রয়োজনীয় তথ্য।

এই গুণী শিল্পীর ঢাকায় আসার ঘটনা এবারই নতুন নয়। এর আগেও অনেকবারই তিনি বাংলাদেশী দর্শকদের টানে এসেছেন গান গাইতে। এখানেও তার ফ্যানরা অপেক্ষার প্রহর গুণে তাদের পছন্দের শিল্পীকে সামনাসামনি মঞ্চে পারফর্ম করতে দেখতে। এবারও ব্যাতিক্রম নয়। দর্শকদের অপেক্ষার প্রহর গোনার পালা আবার হলো শুরু! 

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share