Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

লুবাবা ক্ষমা করলেন আটককৃত অভিযুক্তকে

সিমরিন লুবাবা ও মোহাম্মদ হারুন অর রশিদ । ছবি: সংগৃহীত

‘কেন্দে দিয়েছি’ বলে ট্রলের শিকার হওয়া শিশুশিল্পী সিমরিন লুবাবার কাছে ক্ষমা চেয়েছেন পুলিশের কাছে আটক হওয়া তার অভিযুক্ত। এর পরিপ্রেক্ষিতে তাকে ক্ষমা করে দেওয়ায় ঘোষণা দিয়েছে লুবাবা।

২০ নভেম্বর অভিনেত্রী তানজিন তিশার অভিযোগ নিয়ে সাংবাদিকদের সাথে ব্রিফ দেওয়ার সময় ঢাকা মহানগর (ডিবি) গোয়েন্দা পুলিশের প্রধান মোহাম্মদ হারুন অর রশিদ জানান, লুবাবার অভিযুক্তকেও আটক করেছেন পুলিশ। আটকের পর সেই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

এবার নতুন খবর হলো- সেই অভিযুক্ত ব্যক্তি ক্ষমা প্রার্থনা করেছেন লুবাবার কাছে। এতে তাকে ক্ষমা করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই শিশুশিল্পী।

লুবাবা জানান, “তিনি (আটককৃত ব্যক্তি) আমার কাছে ক্ষমা চেয়েছেন। আমিও তাকে ক্ষমা করে দিয়েছি। আর যারা এমন কন্টেন্ট বানাচ্ছেন, আমাকে বুলিং করে মিম বানাচ্ছেন তাদের আমি অনুরোধ করছি আপনারা এ ধরনের কাজ করবেন না। আর আমি তাদেরও মাফ করে দিচ্ছি।” এসময় ডিবি প্রধান ও তার টিমকে ধন্যবাদ জানায় এই শিশুশিল্পী।

উল্লেখ্য যে, ১৫ নভেম্বর লুবাবা তার মা জাহিদা ইসলামের সাথে ডিবি কার্যালয়ে গিয়ে ট্রলিং নিয়ে অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতেই পদক্ষেপ গ্রহণ করে অভিযুক্তকে আটক করেন পুলিশ।

প্রসঙ্গত, প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি হিসেবে এবং শিশুশিল্পী হিসেবে বেশ সমাদর পেয়ে আসছিল লুবাবা। কিন্তু কিছুদিন আগে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা দেখতে গেলে সাংবাদিকদের মুখোমুখি হয় সে। সাংবাদিক ও কন্টেন্ট ক্রিয়েটরদের সাথে কথোপকথনের সময় এক পর্যায়ে ‘কেঁদে দিয়েছি’-র বদলে ‘কেন্দে দিয়েছি’ বলে এই শিশুশিল্পী। ফলশ্রুতিতে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয় সে। বিষয়টি নিয়ে আলোকপাত করতে পরবর্তীতে ডিবি প্রধানের সঙ্গে দেখা করে লুবাবা ও তার মা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share