Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

রোশান-বুবলীকে বাদ দিলেন ইকবাল

‘রিভেঞ্জ’ সিনেমার পোস্টার ও প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ ইকবাল | ছবি: ফেসবুক

ঈদে প্রেক্ষাগৃহে দর্শক টানতে ব্যর্থ হয়েছে ঢালিউডের নতুন জুটি চিত্রনায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা বুবলীর ‘রিভেঞ্জ’ সিনেমা। তাই-তো নিজের পরবর্তী ‘বিট্রে’ সিনেমা থেকে বাদ রোশন-বুবলীকে বাদ দিয়েছেন প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ ইকবাল।

২০২২ সালে বেশ ঘটা করে এফডিসি-তে ‘বিট্রে’ সিনেমার মহরত করেছিলেন মোহাম্মদ ইকবাল। ইতোমধ্যেই সিনেমাটির ৪০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। তবুও এই জুটি নিয়ে সিনেমা শেষ না করার সিদ্ধান্ত নির্মাতা ইকবালের।  

এই সিদ্ধান্ত প্রসঙ্গে নির্মাতা জানিয়েছেন, ‘আমরা অনেক কষ্ট করে একটি সিনেমা নির্মাণ করি, যার জন্য অর্থ ও শ্রম দুটিই ব্যয় হয়। দর্শকদের কথা মাথায় রেখেই প্রতিটি সিনেমা নির্মাতা যত্নের সঙ্গে কাজ সম্পন্ন করেন। কিন্তু সেই দর্শকই যদি রোশান-বুবলীর জুটি পছন্দ না করে, তাহলে সিনেমাটি আমি কাদের জন্য বানাব! ‘রিভেঞ্জ’ দারুণ একটি গল্পের সিনেমা। অ্যাকশন থেকে শুরু করে একটি পরিপূর্ণ সিনেমা বলতে যা বোঝায় সবকিছু এতে আছে। রোশান-বুবলীকে জুটি করে চ্যালেঞ্জ নিয়েছিলাম। চেয়েছিলাম, দর্শকদের নতুন একটি জুটি উপহার দিতে। কিন্তু দর্শক জুটিটি পছন্দ করেনি। পরপর রোশানের দুটি এবং বুবলীর একটি সিনেমা মুক্তি পেয়েছে। কিন্তু তারা দর্শক টানতে পারছে না। তাই সিদ্ধান্ত নিয়েছি পূর্ব ঘোষিত ‘বিট্রে’ তাদের নিয়ে বানাবো না। নতুন জুটি নিয়ে শিগগিরই সিনেমাটির কাজ শুরু করব।’  

তিনি আরও যোগ করেন, ‘ইতোমধ্যেই বিট্রের ৪০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। বাজেটের অর্ধেক অর্থও কিন্তু শেষ। তারপরও আমি ঝুঁকি নিয়ে তাদের বাদ দিয়েছি। এখন নতুন করে ভাবছি। এটুকুই বলব, নতুন জুটিতে বড় চমক থাকবে।’

উল্লেখ্য, সুনান মাল্টিমিডিয়া প্রযোজিত ‘রিভেঞ্জ’ সিনেমায় শবনম বুবলীর সাথে জুটি বেঁধেছিলেন জিয়াউল রোশান। এ সিনেমায় আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, সীমান্তসহ অনেকে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share