Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

মায়ের শাড়িতে কানের লালগালিচায় হাটলেন ভাবনা

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা | ছবি: ফেসবুক

বাংলাদেশ সময় ১৯ মে বিকাল ৪.৩০ মিনিটে ৭৭তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় লাল বেনারসি শাড়িতে হেটে নজর কাড়েন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

১৯ মে নিজের সোশ্যাল মিডিয়া থেকে কান উৎসবের লালগালিচায় হাটার বেশকিছু স্থিরচিত্র শেয়ার করে দীর্ঘ ক্যাপশনে কান উৎসবে যোগ দেওয়ার আমন্ত্রণ পাওয়ার কথা উল্লেখ্য করে অভিনেত্রী ভাবনা লেখেন, ‘ ঠিক যখন আমি কানের রেড কার্পেটে হাঁটার আমন্ত্রণ পেয়েছিলাম, আমি জানতাম যে এবারের আসরে আমি আমার পোশাক দিয়ে নিজের ছাপ ফেলতে চাই। সেই ভেবে নিজের ওয়ারড্রপ ঘাঁটার সময় আমার চোখ পড়ে লাল বেনারসি শাড়ির দিকে। যেটি ছিল আমার মায়ের বিয়ের শাড়ি। হঠাৎ এক অন্য রকম আবেগ অনুভব করলাম, কারণ এই শাড়িটি কেবল একটি কাপড়ের টুকরো ছিল না, এটি ছিল ভালবাসা, ঐতিহ্য এবং আমার পিতামাতার আশীর্বাদের প্রতীক। আমি জানতাম যে আমার মায়ের লাল শাড়ির তাৎপর্য ও আবেগের সাথে তুলনা করতে পারে এমন কোনও পোশাক নেই। তাই, দ্বিধা ছাড়াই, আমি কানে আমার বিশেষ দিনের জন্য এটি পরার সিদ্ধান্ত নিয়েছি। 

সুদীর্ঘ এই ক্যাপশনে অভিনেত্রী আরও লেখেন, ‘আমি যখন আমার মায়ের শাড়িতে লাল গালিচায় হাঁটছিলাম, তখন ভীষণ গর্ববোধ করছিলাম। কারণ আমি শুধু নিজের প্রতিনিধিত্বই করছিলাম না, আমি আমার মাকে, আমার পরিবারকে এবং আমার সারাজীবনে তারা আমাকে যে সমস্ত ভালবাসা এবং সমর্থন দিয়েছিল তাকেও সম্মান করছিলাম। শাড়িটি আমার চারপাশে একটি ঢালের মতো জড়িয়ে ছিল। আমাকে মনে করিয়ে দিচ্ছিল যে আমি কোথা থেকে এসেছি এবং যে মূল্যবোধগুলি আমাকে আজকের আশনা হাবিব ভাবনা করে তুলেছে। তাই, আমি যখন কানের ঝলমলে ও গ্ল্যামারে ঘেরা লালগালিচায় দাঁড়িয়েছিলাম, আমি জানতাম যে আমার মায়ের লাল শাড়িটি কেবল একটি পোশাক নয়, এটি ভালবাসা, শক্তি ও মা-মেয়ের বন্ধনের প্রতীক।’

উল্লেখ্য, ১৪ মে ফ্রান্সের কান শহরে বসেছে ৭৭তম কান চলচ্চিত্র উৎসব। প্রথম দিন থেকেই নিত্যনতুন পোশাকে খবরের শিরোনামে উঠে এসেছেন ভাবনা।  

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share