Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
সোমবার, জুলাই ১, ২০২৪
Your Image

প্রীতমের চোখে কলকাতার পূজায় জয়া

প্রীতম আহমেদ ও বিলবোর্ডে জয়া আহসানের ছবি । ছবি: ফেসবুক

বাংলাদেশের গন্ডি পেরিয়ে জনপ্রিয়তার রেশ কলকাতায়ও টেনে নিয়েছেন অভিনেত্রী জয়া আহসান। ওপার বাংলায় তার জনপ্রিয়তার প্রমাণ আরও একবার মিললো এবারের দুর্গাপূজার সময়। ব্যাপারটি চোখ এড়ায়নি সংগীতশিল্পী প্রীতম আহমেদেরও।

এবছরই প্রথমবার কলকাতায় দুর্গাপূজা দেখতে যান প্রীতম। পুরো শহর ঘুরে ঘুরে তিনি উৎসবের নানান আয়োজন উপভোগ করেন। তবে প্রতিমা ও প্যান্ডেলের সাজসজ্জার মাঝে সেখানে তার চোখ বারবারই আটকে গেছে রাস্তার বিলবোর্ডগুলোতে জয়া আহসানকে দেখে। ভারতজুড়ে জনপ্রিয় শিল্পীদের অভাব নেই। যেখানে কিনা টলিউড, বলিউড ও দক্ষিণী সিনেমার তারকাদের দাপট, সেখানে উজ্জ্বল নক্ষত্রের মত জ্বলজ্বল করছে বিলবোর্ড জুড়ে জয়ার ছবি। অভিনেত্রীর সফলতা ও জনপ্রিয়তারই প্রমাণ এটি।

জয়া আহসান । ছবি: ফেসবুক

প্রীতম তার অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে কলকাতার রাস্তা থেকে ধারণ করা জয়াকে নিয়ে কয়েকটি বিলবোর্ডের ছবি শেয়ার করেন। সাথে তিনি ক্যাপশনে দুর্গাপূজা উপভোগের কথা উল্লেখ করার পাশাপাশি লিখেন, “যে রাস্তাতেই যাই সে রাস্তাতেই অনেক আলোর মাঝে আরো একটা আলো দেখি যার নাম জয়া আহসান।”

প্রীতম আহমেদের পোস্ট করা আরও একটি ছবি । ছবি: ফেসবুক

তিনি আরও যোগ করেন, “কলকাতার তারকা শিল্পীরা সর্বভারতীয় ও মুম্বাইয়ের শিল্পীদের স্টারিজমের দাপটে এমনিতেই চাপে থাকেন। তাদেরই সকলের পক্ষে বিজ্ঞাপনের বিলবোর্ড বা সিনেমার পোষ্টার হয়ে ওঠা হয়না। এখানে তারকারও কমতি নেই। তবু সকলের পাশাপাশি বাংলাদেশের একটা মেয়ে কতটা সফলতার সাথে জনপ্রিয়তায় কলকাতায় অনেকের চেয়ে এগিয়ে আছেন ঢাকার লোকজন কোনদিন সেটা কলকাতায় না এলে বুঝতে পারবে না।”

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত নতুন সিনেমা ‘দশম অবতার’। এই সিনেমার জন্য বেশ প্রশংসা কুড়াচ্ছেন অভিনেত্রী। পাশাপাশি কলকাতার বক্স অফিসেও রাজত্ব করছেন জয়া!

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share