Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
Your Image

পুরোনো লাইনআপে ফিরে আসছে ‘ব্ল্যাক’!

পুরোনো লাইনআপে ফিরে আসছে ‘ব্ল্যাক’! | ছবি: ফেসবুক

কয়েকদিন থেকেই গুঞ্জন চলছে, একসময়ের তুমুল জনপ্রিয় রক ব্যান্ড ‘ব্ল্যাক’-এর সদস্যরা নাকি আবারও এক হচ্ছেন। দর্শকদের ধারণা আরও দৃঢ় করেন তারা নিজেরাই। সবশেষে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও কনটেন্ট পোস্ট করে তারা স্পষ্ট ইঙ্গিত দেন, আসলেই পুরোনো লাইনআপে চমকপ্রদ কিছু নিয়ে হাজির হতে চলেছে ‘ব্ল্যাক’।

ব্যান্ডটির সদস্য খাদেমুল মুশফিক জাহানও এই বিষয়ে খোলাশা করেছেন। তিনি জানান, ১০ মে একটি বিশেষ শো করবে ‘ব্ল্যাক’। যেখানে হতে যাচ্ছে এ ব্যান্ডের প্রথম লাইনআপের পুনর্মিলন শো। বর্তমান সদস্যদের সাথে সেই আয়োজনে পুনরায় পারফর্ম করবেন পুরোনো সদস্যরা- তাহসান খান, জন কবির, মিরাজ ও টনি।

জাহানের ভাষ্যমতে, ‘১৯ বছর পর এদিন আমরা আবারও একসঙ্গে পারফর্ম করবো। সর্বশেষ আমরা ২০০৫ সালের ১৮ এপ্রিল ঢাকার একটি মিলনায়তনে পারফর্ম করেছিলাম।’

তাহলে কি পুনর্মিলন শো’য়ের মাধ্যমেই এখন থেকে এক হচ্ছেন ‘ব্ল্যাক’ সদস্যরা? নেটিজেনদের মনে প্রশ্ন জাগছে বারবার। এ প্রসঙ্গে জাহান বলেন, ‘না, সেরকম কোনও সম্ভাবনা নেই। তবে এরকম পুনর্মিলন আরও বড় পরিসরে করার একটা চিন্তাভাবনা আছে।’

১০ মে কেবল নতুন-পুরাতন ব্যান্ড সদস্যদের পুনর্মিলনীই হবে না, ‘ব্ল্যাক’-এর একটি নতুন গানও প্রকাশ করা হবে। তাছাড়া ব্যান্ডটির অফিশিয়াল ওয়েবসাইটও উন্মুক্ত করা হবে সেদিন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

মীর মুগ্ধকে নিয়ে আসছে প্রামাণ্যচিত্র

কোটা সংস্কার আন্দোলনের সক্রিয় কর্মী মীর মাহফুজুর রহমান মুগ্ধ শিক্ষার্থীদের মাঝে পানি বিতরণ করতে গিয়ে পুলিশের…

পৃথিবীর সব থেকে বড় অপরাধ গরিব হওয়া: দেব

২৯ সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘টেক্কা’ সিনেমার ট্রেইলার। যেখানে বিশেষ ভাবে নজর কেড়েছে…
0
Share