Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

‘পুনর্মিলনে’ জুটি সিয়াম-ফারিণ

সিয়াম আহমেদ ও তাসনিয়া ফারিণ । ছবি: ফেসবুক

এই প্রথম একসাথে জুটি বাঁধতে চলেছেন অভিনয়শিল্পী সিয়াম আহমেদ ও তাসনিয়া ফারিণ। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি থেকে নিশ্চিত করা হয়েছে এই জুটি নিয়ে আসবে ‘পুনর্মিলনে’ নামের সিনেমা। যার পরিচালনায় থাকছেন মিজানুর রহমান আরিয়ান।

জানা গেছে, চরকিতে খুব শীঘ্রই মুক্তি পাবে সিনেমাটি। ছবির গল্প এগিয়ে যাবে কাজিনদের সম্পর্কের নানান বাঁক নিয়ে। হাসিঠাট্টা থেকে শুরু করে মান অভিমান, সাথে কিছু টানাপোড়েন, সব দিকই উঠে আসবে এই সিনেমায়। সিয়াম ও ফারিণ ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন নূর ইমরান মিঠু, শাশ্বত দত্ত, নওবা তাহিয়া, দীপ্ত দে, জান্নাতুল ফেরদৌস কাজল, টুনটুনি হামিদ, মালা ভট্টাচার্য্য, শোয়েব মনির, হামিদুর রাহমান প্রমুখ।

অভিনেতা সিয়াম তার নতুন প্রজেক্ট নিয়ে জানান, “‘পুনর্মিলনে’ একটি বন্ধুত্বের গল্প, ভালোবাসার গল্প, ফিরে আসার গল্প দেখানো হয়েছে। আমাদের দেশে ফিল গুড কাজ খুব কম হয়। আরিয়ান আমার চোখে এক অসাধারণ গল্পকথক।“ আর ফারিণের সাথে প্রথমবারের মত কাজ করা নিয়ে তিনি জানান, ‘ফারিণ দারুণ গুণী একজন অভিনেত্রী। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করে যারপরনাই আনন্দিত। আমরা এক হয়েছি খুব সুন্দর একটা গল্প বলার জন্যই। এই সিনেমা দর্শক দেখে ভালোবেসে ফেলবে। বিশেষ করে যারা জয়েন্ট ফ্যামিলিতে বড় হয়েছে, যারা বন্ধু হারিয়েছে তারা এই সিনেমা দেখে কাঁদবে।”

অপরদিকে, ফারিণ বলেন, “‘পুনর্মিলনে’র গল্প পড়ার পর দ্বিতীয়বার ভাবতে হয়নি আমাকে। নিজেকে গল্পের অংশ মনে হয়েছে। সিয়াম ভাইয়ের সঙ্গেও এই প্রথম কাজ করা হলো। তিনি খুব অবজার্ভেনট পারসন। আশা করছি, ভালো একটা কাজ হতে চলেছে।”

নতুন সিনেমাটি দেখলে দর্শকরা নিজেদের নতুন করে আবিষ্কার করবে বলেও আশা প্রকাশ করেছেন এই দুই অভিনয়শিল্পী।

উল্লেখ্য যে, ‘পুনর্মিলনে’র নির্মাতা আরিয়ান এই পর্যন্ত তৈরি করেছেন দুইটি সিনেমা- ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘উনিশ২০’। এই দুইটি সিনেমাই দর্শকরা পছন্দ করেছিল এবং গ্রহণ করেছিল সহৃদয়ে। এবার তারা অপেক্ষায় রয়েছেন নতুন জুটি সিয়াম-ফারিণকে নিয়ে তার তৃতীয় সিনেমা ‘পুনর্মিলনে’ দেখার।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…

শাশ্বত চট্টোপাধ্যায়ের বাংলাদেশের সিরিজে অভিষেক

বাংলাদেশে অভিষেক করতে চলেছেন পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। ‘কারাগার’ খ্যাত বাংলাদেশি…

দীপ্ত প্লেতে ডাবিং সিরিজ ‘গাইবো তোমার জন্য’

২০২৪ সালের ঈদুল আজহা উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে’র আয়োজনের মাঝে রয়েছে দক্ষিণ কোরিয়ান সিরিজ। ঈদের দিন…
0
Share