Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শুক্রবার, জুন ২৮, ২০২৪
Your Image

‘পুনর্মিলনে’ ও ‘অন্তর্জাল’: সিয়াম ভক্তদের অপেক্ষার সমাপ্তি

‘পুনর্মিলনে’ ও ‘অন্তর্জাল’ সিনেমার পোস্টার | ছবি: ফেসবুক

ঈদুল আজহা থেকে অপেক্ষার প্রহরগুলো যেন দীর্ঘ থেকে দীর্ঘতর হতে থাকে অভিনেতা সিয়াম আহমেদের ভক্তদের। কারণ মুক্তির তারিখ বার বার পিছিয়ে যায় সিয়াম অভিনীত ‘অন্তর্জাল’ সিনেমার। তবে এবার অভিনেতার ভক্তদের অপেক্ষার পালা শেষ। কেবল ‘অন্তর্জাল’ নয়, ‘পুনর্মিলনে’ নিয়েও হাজির সিয়াম!

২১ সেপ্টেম্বর ও ২২ সেপ্টেম্বর- এই দিন দুটি কেবল সিয়াম ভক্তদের জন্য। ভক্তরা ঘরে বসে হোক, কিংবা হলে বসে, দেখতে পারবেন তাদের পছন্দের তারকাকে। ২১ সেপ্টেম্বর রাতে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি-তে মুক্তি পাবে ‘পুনর্মিলনে’। আর ২২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অন্তর্জাল’।

কাজিনদের মিষ্টি মধুর সম্পর্ক ও সেই সম্পর্কের বিভিন্ন বাঁক নিয়ে নির্মাণ করা হয়েছে ‘পুনর্মিলনে’। এখানে প্রথমবারের মত সিয়াম জুটি বেঁধেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণের সাথে। এখানে আরও দেখা যাবে তাজনূভা জাবীন, শাশ্বত দত্ত, নূর ইমরান মিঠু, দীপ্ত দে, জান্নাতুল ফেরদৌস কাজল, নওবা তাহিয়া, টুনটুনি হামিদ, মানস বন্দ্যোপাধ্যায়, শোয়েব মনির, হামিদুর রাহমান, গোলাম ফরিদা ছন্দা, মালা ভট্টাচার্য্যসহ অনেককেই। এই সিনেমার প্রথম দর্শন থেকেই দর্শকরা অধীর আগ্রহে বসে আছেন সিনেমাটি দেখার জন্য।

অপরদিকে, ‘অন্তর্জাল’ হলো দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা। যার পরিচালনা করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত চলচ্চিত্র পরিচালক দীপংকর দীপন। সিয়ামের পাশাপাশি এখানে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন ও রওনক হাসানের মত তারকারা।

ইতিমধ্যে জানা গেছে, বাংলাদেশ ছাড়াও ২২ সেপ্টেম্বর ‘অন্তর্জাল’ মুক্তি পাচ্ছে আমেরিকা ও কানাডায়ও। এই দুই দেশের ১৫০টি প্রেক্ষাগৃহে দর্শকরা সিনেমাটি দেখতে পারবেন। এর মাধ্যমে মুক্তির আগেই একটি রেকর্ড গড়েছে ‘অন্তর্জাল’। কি এই রেকর্ড? রেকর্ড হলো- দেশের চেয়ে বিদেশের মাটিতে ছবিটি মুক্তি পাওয়ার প্রেক্ষাগৃহের সংখ্যা বেশি। ঢাকাই কোনো চলচ্চিত্রের ক্ষেত্রে এমন নজির এই প্রথম।

‘অন্তর্জাল’ নিয়ে সিয়ামও যে কতটা ইমোশনাল তা বোঝা গেলো ২১ সেপ্টেম্বর ফেসবুকে অভিনেতার শেয়ার করা একটি পোস্ট থেকে। অভিনেতা তার পোস্টে লিখেন, “একটা সিনেমা যখন রিলিজের জন্য রেডি হয় তখন এর পেছনে একটা জার্নির গল্পও লুকিয়ে থাকে। ‘অন্তর্জাল’ আমাদের জন্য সেরকমই একটা জার্নি। প্রায় তিন বছর ধরে এই সিনেমাটাকে লালন করেছি আমরা। আমরা চেষ্টা করেছি বাংলাদেশের দর্শকদের নতুনকিছু উপহার দিতে।“

দর্শকদের সিনেমা উপহার দিয়ে তাদের ভালো লাগার অংশ হয়ে থাকার প্রচেষ্টা করার কথা জানিয়ে তার পোস্ট শেষ করেন এই তারকা। 

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

পশ্চিমবঙ্গে অ্যাকশন ছবির চেয়ে পারিবারিক ছবি বেশি চলেছে- পরমব্রত চট্টোপাধ্যায়

‘পশ্চিমবঙ্গে অ্যাকশন ছবির চেয়ে পারিবারিক ছবি বেশি চলেছে’- ‘আজব কারখানা’ চলচ্চিত্রের…
0
Share