Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪
Your Image

জেমসকে ছাড়াই এবারের কোক স্টুডিওর কনসার্ট

জেমস | ছবি: সংগৃহীত

১০ নভেম্বর আর্মি স্টেডিয়ামে বসতে যাচ্ছে এবারের কোক স্টুডিও বাংলার আসর। কানাঘুষা ছিল আগের আসরের মত আসন্ন কনসার্টেও গাইবেন নগরবাউল জেমস। এমনকি ‘সারপ্রাইজ গেস্ট’ হিসেবে হাজির হবেন তিনি, এমন খবরও রটেছিল। কিন্তু না, জেমস গাইবেন না এই কনসার্টে।

গেলো বছরের ৯ জুন প্রথমবারের মত আয়োজন করা হয় কোক স্টুডিও বাংলা কনসার্ট। বৃষ্টি উপেক্ষা করে দর্শকরা উপস্থিত ছিলেন সেই আয়োজনে। ছিল তারুণ্যের উচ্ছ্বাস। আর ঐ আসরটিতে অন্যতম আকর্ষণ হিসেবে ছিল সংগীতশিল্পী ফারুক মাহফুজ আনাম ওরফে জেমস। তিনি দর্শকদের মাতিয়েছিলেন তার জনপ্রিয় গানগুলো গেয়ে গেয়ে। বাদ যায়নি তার গাওয়া গান ‘পাগলা হাওয়া’ থেকে শুরু করে ‘ভিগি ভিগি’-ও। শ্রোতাদের তিনি মন্ত্রমুগ্ধ করেছিলেন তার কণ্ঠের জাদুতে।

আগেরবারের কনসার্টে প্রিয় শিল্পীর থেকে এমন উপহার পাওয়ার পর কোক স্টুডিও বাংলার নতুন কনসার্টের ঘোষণা শুনেই দর্শকরা দ্বিগুণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছিল আরও একবার জেমসের ম্যাজিক উপভোগ করবেন বলে। জেমসের গাওয়ার বিষয়ে একাধিক গণমাধ্যমেও প্রকাশ করা হয় খবর। ফলশ্রুতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমেও হতে থাকে আলোচনা। যদিও কোক স্টুডিও কর্তৃপক্ষ এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি।

নিশ্চিত খবর হলো- কোক স্টুডিও বাংলার নতুন কনসার্টে থাকছেন না জেমস। এমনকি তিনি ১০ নভেম্বর ঢাকায়ও থাকছেন না। তিনি সেদিন গাইবেন বরিশালের একটি কনসার্টে। বরিশালের এই কনসার্টের জন্য তার আগের থেকেই দেওয়া আছে শিডিউল। তথ্যটি নিশ্চিত করেছেন সংগীতশিল্পীর মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন।

জানা যায়, প্রাথমিকভাবে আলোচনা হলেও কোক স্টুডিও কনসার্টে জেমসের অংশ নেওয়ার ব্যাপারে চূড়ান্ত কোনো কথা হয়নি। বরিশালের কনসার্টের জন্য আগে থেকে শিডিউল দিয়ে রাখাই কারণ হিসেবে উল্লেখ করেন রবিন। কিন্তু চূড়ান্ত না হয়েও এই কনসার্টে জেমসের নাম জড়ানোর ব্যাপারটি অবাক করেছে রবিনকে।

জেমস ভক্তরা হতাশ হলেও থেমে নেই কোক স্টুডিও বাংলা কনসার্টের প্রচারণা। আর কনসার্টের তালিকায়ও যুক্ত হচ্ছেন নতুন শিল্পী ও ব্যান্ড। এবারের আসরে মঞ্চ মাতাতে থাকবেন সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব, সুনিধি নায়েক, ইসলাম উদ্দিন পালাকার, প্রীতম হাসান, হামিদা বানু, ব্যান্ড মেঘদল, ফুয়াদ আল মুক্তাদির, ইমন চৌধুরী, অনিমেষ রায় প্রমুখ।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

আশা ভোঁসলের প্রতি সোনু ভক্তিপ্রকাশ করলেন যেভাবে

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের পা ধুয়ে দিয়ে সম্প্রতি সম্মান প্রদর্শন করেছেন গায়ক সোনু নিগাম। মুহূর্তের…

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…
0
Share