Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Your Image

চরকিতে রাতেই উঠছে ‘তুফান’

‘তুফান’ সিনেমায় শাকিব খান । ছবি: চরকি

রাতেই উঠছে ‘তুফান’। নির্দিষ্ট কোনো এলাকায় নয়, দেশ–বিদেশের সবখান থেকেই বাংলা ভাষাভাষীরা তুফানের তান্ডব দেখতে পাবেন। কারণ দেশি চরকিতে ‘তুফান’ আঘাত হানতে যাচ্ছে বিশ্বব্যাপী। তুফানের তান্ডব দেখতে কোনো সাবধানতা নয় বরং চরকির সাবস্ক্রিপশন নিয়ে সবাই প্রস্তুত থাকতে পারেন।

দেশি চরকিতে তুফান বিশ্বব্যাপী মুক্তি পাবে ১৮ সেপ্টেম্বর রাত ১২ টায়। অন্যভাবে বলা যায়, শাকিব খানের ভক্ত–দর্শকদের জন্য ১৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে চরকিতে তুফান সিনেমা দিয়ে। এখন যে কেউ ঘরে বসে, যখন ইচ্ছা তখন, একটানা বা থেমে থেমে, পছন্দের যায়গাটুকু বার বার আগে পিছে করে দেখতে পারবেন সিনেমাটি। চরকিতে তুফানের পেমেন্ট পার্টনার বিকাশ।

‘তুফান’ সিনেমার একটি দৃশ্য । ছবি: চরকি

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত সিনেমা তুফান দেখতে চাইলে অবশ্যই সাবস্ক্রাইব করতে চাইবে চরকি। যাদের সাবস্ক্রিপশন আছে তারা মুক্তির সঙ্গে সঙ্গেই সিনেমাটি দেখতে পারবেন। আর যারা সাবস্ক্রিপশন করেননি, তারা চরকি মোবাইলে সাবস্ক্রাইব করতে চাইলে গুগল প্লে–স্টোর থেকে চরকি অ্যাপটি ইনস্টল করে নিতে হবে। ফোন নম্বরসহ, মেইল, ফেসবুক দিয়ে সাইন আপ করে কিনে ফেলা যাবে পছন্দের সাবস্ক্রিপশন। স্মার্ট টিভিতে দেখতে চাইলে পার করতে হবে একই রকম ধাপ। ওয়েবসাইট থেকে দেখতে চাইলে দর্শকদের ব্রাউজ করতে হবে www.chorki.com ওয়েব সাইটে। সেখানেও একই প্রক্রিয়ায় কিনতে হবে সাবস্ক্রিপশন।

ওটিটি প্ল্যাটফর্মে তুফানের মুক্তি নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। তিনি বলেন, “এটা খুবই আনন্দের। দর্শকদের অনেকদিনের অপেক্ষা শেষ হচ্ছে। চরকিতে ‘তুফান’ মুক্তি পাওয়ার মাধ্যমে দেশ–বিদেশের দর্শকরা ঘরে বসেই দেখতে পারবেন সিনেমাটি। তাদের ড্রইংরুম একেকটি প্রেক্ষাগৃহ হয়ে উঠবে বলে আমার বিশ্বাস। ’তুফান’ ঘোষণার সময় থেকে দর্শকরা সিনেমাটি নিয়ে যে আগ্রহ ধরে রেখেছেন তা নিশ্চয়ই প্রতিফলিত হবে চরকিতে। দর্শকদের ধন্যবাদ ’তুফানে’র সঙ্গে থাকার জন্য।”

সিনেমাটির নির্মাতা রায়হান রাফি বলেন, “তুফান বারবার দেখার মতো সিনেমা। আমরা বড় আয়োজনে সিনেমাটি নির্মাণ করেছি। দেশের দর্শকরা সিনেমাটি দেখার জন্য কতটা ধৈর্য্য ধরে আছেন, তা সামাজিক যোগাযোগমাধ্যম দেখলে বোঝা যায়। বিদেশে বা অন্য ভাষাভাষীদের মধ্যেও ‘তুফান’ দেখার আগ্রহ অনেক। চরকিতে সিনেমাটি মুক্তির মাধ্যমে সেই আগ্রহ দর্শকরা মেটাতে পারবে। আশা করি বন্ধু–স্বজন–পরিবার মিলে ঘরে বসে সবাই উপভোগ করবেন ‘তুফান’। চরকির মাধ্যমে ‘তুফান’ উঠবে প্রতিটি ঘরে।”

‘তুফান’ সিনেমার একটি দৃশ্য । ছবি: চরকি

চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেদওয়ান রনি বলেন, “চরকিতে ‘তুফান’ সিনেমার মুক্তি দর্শকদের জন্য যেমন বিশেষ, সিনেমা বাজারের জন্যও বিশেষ ঘটনা। কারণ, প্রেক্ষাগৃহে তুফানের সাফল্য আমাদের সিনেমার বাজারকে বড় করেছে। এখন ওটিটিতে মুক্তির মাধ্যমে আমরা বুঝতে পারব বাজারটি আরও কত বড় হতে পারে। চরকিতে ‘তুফান’-এর মুক্তির মাধ্যমে সিনেমা ব্যবসা এবং বাজারের নতুন অনেক দরজা খুলবে বলে আশা করছি।”

ঈদুল আযহা উপলক্ষে ১৭ জুন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত ‘তুফান’। দেশের বাইরেও ‘তুফান’ তোলে এ সিনেমা। আদনান আদিব খান, রায়হান রাফির গল্পে, আদনান আদিব খানের চিত্রনাট্যে ‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা।

সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড; ডিজিটাল পার্টনার চরকি এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ। চরকিতে ‘তুফান’-এর পেমেন্ট পার্টনার বিকাশ।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

নায়ক হিসেবে দেবকে চান চয়নিকা চৌধুরী

নিজের নতুন সিনেমা ‘সখা সোলমেট’-এর জন্য নায়ক হিসেবে ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেবকে নেওয়ার ইচ্ছা প্রকাশ…

‘অভিনয়শিল্পী সংঘ’ নিয়ে যা বললেন সভাপতি নাসিম

১৮ সেপ্টেম্বর রাজধানীর একটি কনভেনশন হলে অভিনয়শিল্পী সংঘের বিশেষ সাধারণ সভায় ‘অন্তর্বর্তীকালীন সংস্কার কমিটি’…

প্রেক্ষাগৃহে জাংকুকের ‘আই এম স্টিল’ 

জনপ্রিয় কোরিয়ান কে-পপ ব্যান্ড, বিটিএসের অন্যতম জনপ্রিয় তারকা জিয়ন জাংকুক। বয়সে সবচেয়ে ছোট হলেও বলা যায়,…
0
Share