Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪
Your Image

“আমি কোন আইটেম গানে হাজির হইনি”: আশনা হাবিব ভাবনা

আশনা হাবিব ভাবনা

খবরে প্রচারিত হয়, ‘আইটেম গার্ল’ হলেন ভাবনা! এরপরেই সামাজিক মাধ্যমে আশনা হাবিব ভাবনা জানান, কেবল  আইটেম গানে নয়, সিনেমার প্রয়োজনে তালে তালে নাচা হল তার। 

২ সেপ্টেম্বর নিজের অফিশিয়াল ফেসবুক হ্যান্ডেলের মাধ্যমে কথাগুলো জানান ‘ভয়ংকর সুন্দর’খ্যাত তারকা।

নায়িকার ভাষ্যমতে, সিনেমার প্রয়োজনে প্রথমবারের মত বড়পর্দায় নৃত্য পরিবেশন করেছেন তিনি। তবে নাচের জন্য একাধিকবার পুরস্কারপ্রাপ্ত  এ  নৃত্যশিল্পী চলচ্চিত্রে প্রথমবারের মত নৃত্য পরিবেশন করতে পেরে বরাবরই নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

নির্মাতা রায়হান খানের চলচ্চিত্র ‘পায়েল’ এর নামভূমিকায় অভিনয় করছেন ভাবনা। কিছুদিন আগে সিনেমাটির ‘ঝিলমিল ঝিলমিল’ গানের শুটিংয়ের সময়  ভুল বোঝাবোঝির কারণে তিনি আইটেম গান করছেন এরকম ভুল তথ্য ছড়ায় গণমাধ্যমে। আর সেই ভুল দূর করার জন্যই ফেসবুকে স্ট্যাটাস দেন ভাবনা।

একটি পতিতালয়কে কেন্দ্র করে মাহবুব হাসান খানের চিত্রনাট্যে নির্মিত ‘পায়েল’ সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে ।‘ঝিলমিল ঝিলমিল’ গানটির মাধ্যমে এক সন্ধ্যাবেলায়   পতিতালয়টির  গানের আসরে অংশ নিতে দেখা যাবে সেখানে বিক্রি হওয়া ‘পায়েল’- তথা  আশনা হাবিব ভাবনাকে।

উল্লেখ্য, ১৫ সেপ্টেম্বর পর্যন্ত এফডিসিতে  শুটিং শেষ করে বান্দরবান ও পুবাইলে চলচ্চিত্রটির বাকি অংশের দৃশ্যধারণ হওয়ার কথা রয়েছে । সিনেমাটিতে ভাবনা ছাড়াও অভিনয় করছেন  জিয়াউল রোশান, তারিক আনাম খান, তানিয়া আহমেদ, সাহেদ আলী সুজন, শতাব্দী ওয়াদুদের মত তারকারা।  

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share