Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
Your Image

আতিফ কন্যা ও রণবীর কন্যা অবিকল একরকম দেখতে?

বামে আতিফ আসলামের মেয়ে হালিমা, ডানে রণবীর কাপুর ও আলিয়া ভাটের মেয়ে রাহা কাপুর । ছবি: ইনস্টাগ্রাম

বলিপাড়া থেকে শুরু করে পাকিস্তানের তারকারা, বিনোদন অঙ্গনে যেন চলছে তারকাদের ছেলে-মেয়েদের প্রথম দর্শন দেয়ার হিড়িক! এই হিড়িকে সম্প্রতি শামিল হলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলামও।

আতিফ আসলাম ও তার কন্যা হালিমা । ছবি: ইনস্টাগ্রাম

২৩ মার্চ ছিল আতিফের মেয়ের জন্মদিন। তাই এই বিশেষ দিনটিকেই গায়ক বেঁছে নেন তার অনুরাগীদের নিজ প্রিন্সেসের প্রথম দর্শন দেয়ার। প্রথমবারের মত সেদিন কন্যা হালিমার প্রথম কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

হালিমার ছবি প্রকাশ করার পর আতিফ কন্যায় মুগ্ধ নেট দুনিয়া! তবে মজার বিষয় হলো- হালিমাকে দেখার পর থেকে আরও একবার অন্তর্জালে ট্রেন্ড করছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের কন্যা রাহা কাপুর। কেননা, নেটিজেনদের মতে, হালিমা ও রাহা অবিকল একরকম দেখতে! একই রকম চুল বাঁধার স্টাইল, একই রকম চেহারার আদল। দুজনের প্রায় একই রকম বৈশিষ্ট্য দেখে ভক্তরাও রীতিমতো বিস্মিত। তাদের যমজ বোন বলতেও দ্বিধা করছেন না অনেকেই।

রণবীর কাপুর, রাহা কাপুর ও আলিয়া ভাট । ছবি: এনডিটিভি

ইতিমধ্যে ভাইরাল হয়েছে আতিফ আসলাম ও রণবীর-আলিয়া কন্যার কোলাজ করা ছবি। তাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আলোচনা চলছে।

মূলত আতিফ তার অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে মেয়ে হালিমার জন্মদিন উপলক্ষে দুটি ছবি শেয়ার করেছিলেন। একটিতে আতিফকে দেখা যাচ্ছে তার মেয়েকে কোলে নিয়ে উঁচু করে ধরে থাকতে। আর আরেকটি হলো হালিমার সিঙ্গেল ছবি। ছবি গুলো পোস্ট করে আতিফ ক্যাপশনে লেখেন, বাবা হিসেবে তিনি তার রাজকন্যার জুতো নিজ পকেটে রেখেছেন। হালিমার যখন প্রয়োজন হবে, তাকে যেন জানান। শুভ জন্মদিন ২৩/০৩/২৩।

মেয়েকে উইশ করে ছবি দুটি পোস্ট করার পর ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়। সাথে সাথে নেটিজেনরা হালিমার সাথে মিল খুঁজে বেড়ান রাহা কাপুরের।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

মীর মুগ্ধকে নিয়ে আসছে প্রামাণ্যচিত্র

কোটা সংস্কার আন্দোলনের সক্রিয় কর্মী মীর মাহফুজুর রহমান মুগ্ধ শিক্ষার্থীদের মাঝে পানি বিতরণ করতে গিয়ে পুলিশের…

পৃথিবীর সব থেকে বড় অপরাধ গরিব হওয়া: দেব

২৯ সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘টেক্কা’ সিনেমার ট্রেইলার। যেখানে বিশেষ ভাবে নজর কেড়েছে…
0
Share