Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

আইস্ক্রিন-এর কনটেন্টে বিশেষ সুবিধা পাবেন গ্রামীণফোন গ্রাহকরা

ছবি: সংগৃহীত

চ্যানেল আই’র জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম আইস্ক্রিন -এর কনটেন্ট উপভোগের ক্ষেত্রে সিঙ্গেল সাইন অন জার্নির সুবিধা উপভোগ করবেন গ্রামীণফোনের গ্রাহকরা।

বুধবার (২৭ ডিসেম্বর) রাজধানীর জিপিহাউজে আয়োজিত এক অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠান অংশীদারিত্ব সম্পন্ন করেছে। গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম এবং আইস্ক্রিন -র প্রজেক্ট ডিরেক্টর রিয়াজ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন। ফলে প্ল্যাটফর্মটিতে ‘অপারেশন সুন্দরবন’, ‘দামাল’, ‘আমি কি তুমি’ ও ‘বিউটি সার্কাস’- এর মতো দূর্দান্ত সব কনটেন্ট দেখতে সিঙ্গেল সাইন অন জার্নি সুবিধা পাবেন গ্রামীণফোন ব্যবহারকারীরা। এছাড়াও, গ্রামীণফোনের গ্রাহকপ্রিয় প্লে প্যাকগুলোর তালিকাতেও এখন থেকে যুক্ত হচ্ছে আইস্ক্রিন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান; ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের (চ্যানেল আই) ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর; গ্রামীণফোনের হেড অব সার্ভিস বান্ডেলিং নিশাত কামরুল প্রমুখ।

এ বিষয়ে গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম বলেন, ‘ওটিটি কনটেন্টের জনপ্রিয়তা ক্রমশই বাড়ছে; আর গ্রাহকদের চাহিদা ও প্রয়োজনীয়তার সাপেক্ষে সেরা সুবিধা দিতে সবসময় কাজ করে যাচ্ছে গ্রামীণফোন। বিষয়টি বিবেচনায় রেখে আমরা ইতোমধ্যে প্লে প্যাকের মাধ্যমে গ্রাহকদের জন্য জনপ্রিয় দেশীয় ও আন্তর্জাতিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে কনটেন্ট উপভোগের সুযোগ তৈরি করেছি। এই তালিকায় এবারে যুক্ত হল আইস্ক্রিন, যেখানে দর্শকদের জন্য আরো অনেক সমৃদ্ধ ও মানসম্পন্ন বিনোদনমূলক কনটেন্ট রয়েছে। গ্রামীণফোন নেটওয়ার্ক ব্যবহারকারীরা এখন সর্বোচ্চ সংখ্যক কনটেন্ট স্ট্রিমিং পার্টনারের মাধ্যমে বিনোদন উপভোগের সুযোগ পাচ্ছেন।’

আইস্ক্রিন -এর প্রজেক্ট ডিরেক্টর রিয়াজ আহমেদ বলেন, ‘দেশে টিভিওডি সেবাকে আরো সমৃদ্ধ করে তোলার লক্ষ্যে সকল বয়সী দর্শকদের জন্য উপযোগী ড্রামা ও চলচ্চিত্রসহ নানা ধরনের উপভোগ্য, শিক্ষামূলক ও সুস্থধারার বিনোদন কনটেন্ট নিয়ে এসেছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড (চ্যানেল আই)। এই অংশীদারিত্ব সম্পন্ন করতে পেরে আমরা গর্বিত এবং আনন্দিত; কেননা, দেশে ডিজিটাল বিনোদন সেবা দানকারী অপারেটরদের মধ্যে গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা সবচাইতে বেশি, আর তাই গ্রামীণফোনের মাধ্যমে এখন আমাদের দর্শক পরিসর আরো বিস্তৃত হতে যাচ্ছে।’

বিভিন্ন খাতের অংশীদারদের সাথে একযোগে কাজ করার মাধ্যমে ৮.২ কোটিরও বেশি গ্রাহকদের জন্য প্রতিনিয়ত বিভিন্ন ধরনের তাৎক্ষণিক ও ওয়ান-ট্যাপ সেবা নিয়ে আসছে গ্রামীণফোন। উদ্ভাবনী উৎকর্ষের সমন্বয়ে এই পণ্য ও সেবাগুলো গ্রামীণফোনের ভবিষ্যতমুখী রূপান্তর যাত্রার বাস্তবায়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখছে। মাইজিপি অ্যাপের সাহায্যে গ্রামীণফোন গ্রাহকরা প্লে প্যাক সহ সব ধরনের ডিজিটাল সেবা যাচাই ও চালুর সুযোগ উপভোগ করছেন, আর এখন আইস্ক্রিন -এর সিঙ্গেল সাইন অন এবং স্ট্রিমিং সেবা এই প্রক্রিয়াকে আরো অগ্রসর করেছে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

বিবিসি এশিয়ান নেটওয়ার্কে স্থান পেলো সময় মাহমুদের গান

পৃথিবীব্যাপী দিন দিন দৃঢ় অবস্থান করে নিচ্ছে বাংলা ভাষা ও বাংলা গান। বাংলা গানের বিশ্বমঞ্চে উঠে আসার সেই…
0
Share