Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Your Image

অলিম্পিকের আসরে লেডি গাগা ও সেলিন ডিওন

লেডি গাগা ও সেলিন ডিওন । ছবি: গুগল

২৬ জুলাই রাতে অনুষ্ঠিত হয়ে গেলো ৩৩তম অলিম্পিক গেমসের চোখ ধাঁধানো উদ্বোধন। ফ্রান্সের রাজধানী প্যারিসে আয়োজিত এ উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন বহু তারকারা। যার মধ্যে অন্যতম ছিলেন আমেরিকান শিল্পী লেডি গাগা এবং কানাডিয়ান আইকন সেলিন ডিওন।

বিবিসি’র তথ্যানুযায়ী, স্টেডিয়ামের পরিবর্তে নদীপথে প্রথমবারের মতো শুরু হলো ‘দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ’। প্রায় চার ঘণ্টার জমকালো উদ্বোধনী আয়োজনে মশাল প্রজ্বলন করেন ফরাসি জুডো গ্রেট টেডি রাইনার এবং স্প্রিন্টার ম্যারি-হোসে পেরেক। এরপর গরম বাতাসের বেলুনে করে তা ওড়ানো হয় আকাশে।

অনুষ্ঠানে যারা যারা পারফর্ম করেছেন তারা নতুন মাত্রা যোগ করেছেন তাদের পারফরম্যান্সে। এক এক করে ফুটিয়ে তুলেছেন প্যারিসের সবচেয়ে বিখ্যাত স্মৃতিস্তম্ভগুলির বৈশিষ্ট্য। তাছাড়া আয়োজনের আতশবাজি পর্বটি ছিল চোখ ধাঁধানো। ৮৫টি নৌকা ও বার্জে করে ৬৮০০ অ্যাথলেটের ২০৫টি দল মার্চপাস্টের আগে অস্টারলিৎয সেতু থেকে তিন রঙের আতশবাজি প্রদর্শিত হয়। রঙ তিনটি হলো- লাল, সাদা ও নীল।

লেডি গাগা । ছবি: গুগল

অলিম্পিকের এই উদ্বোধনী অনুষ্ঠানে লেডি গাগার পারফরম্যান্সটি ছিল সারপ্রাইজ হিসেবে। আর সেলিন ডিওনের পারফরম্যান্স ছিল এক আবেগময় প্রত্যাবর্তন।

সেলিন ডিওন । ছবি: পিউপল

জানা গেছে, দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন সেলিন। যার কারণে তিনি কাজ থেকে বিরতিতে আছেন। কিন্তু কয়েক মাস ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিলো প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকবেন ‘মাই হার্ট উইল গো অন’ খ্যাত এ গায়িকা। অবশেষে সেই গুঞ্জন সত্য করেই মঞ্চে দেখা দেন তিনি।

পারফরম্যান্সের সময় সেলিনের পরনে ছিল সিলভার রঙের গাউন। আর লেডি গাগা মঞ্চে আসেন কালো-পিংক কম্বিনেশনের পোশাকে।

এই দুই গায়িকা ছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে আয়া নাকামুরা, অপেরা গায়ক অ্যাক্সেল সেন্ট-সিরেলও নিজেদের পারফরম্যান্সের মাধ্যমে মুগ্ধ করেছেন দর্শকদের।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share