Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

অবশেষে বলিউডে আমির খানের ছেলে জুনায়েদ

জুনায়েদ খান

পরপর দুইটি হিন্দি সিনেমায় দেখা যাবে আমির খানের ছেলে জুনায়েদ খানকে। ডেভিড ও  গোলিয়াথ থিমের উপর ভিত্তি করে  যশরাজ ফিল্মস-নেটফ্লিক্সের ‘মহারাজ’ এবং আমির খানের প্রযোজনায় থাই ছবি ‘ওয়ান ডে’ এর হিন্দি রিমেকে বড় পর্দায় হাজির হবেন এই ‘স্টার কিড’।

২০১৭ সালে কায়সার ঠাকুর পাদামসির হাত ধরে মঞ্চনাটকের মাধ্যমে অভিনয়ে  যাত্রা শুরু করা জুনায়েদ খান যশরাজ ফিল্মস ও নেটফ্লিক্স প্রযোজিত ‘মহারাজ’ সিনেমাটিতে  ১৮০০ সালের একজন সাংবাদিকের চরিত্রে বড় পর্দায় হাজির হবেন। ছবিটির নির্মাণ সম্পর্কে কিছু তথ্য ১৫ সেপ্টেম্বর যশরাজ ফিল্মস তাদের অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনুরাগীদের সাথে শেয়ারও করে। সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত  হিস্টোরিক্যাল ড্রামাটিতে জুনায়েদ ছাড়াও শর্বরী ওয়াহ ও জয়দীপ আহলাওয়াতের মত তারকাদের বড় পর্দায় দেখতে পাবে দর্শক।

এছাড়াও জুনায়েদের হাতে রয়েছে বাবার প্রযোজনায় নির্মিত থাই ছবি ‘ওয়ান ডে’-এর হিন্দি রিমেক। ছবিটির মেধাস্বত্ব ২০২২ সালেই কিনে নিয়েছিলেন আমির। সুনীল পাণ্ডে পরিচালিত চলচ্চিত্রটিতে  ৩০ বছর বয়সী আইটি অফিসারের চরিত্রে দেখা যাবে জুনায়েদকে। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন দক্ষিণী তারকা সাই পল্লবী। ২০২৩ সালের অক্টোবর মাস থেকে জাপানের সাপ্পোরো শহরে সিনেমাটির শুটিং শুরু হওয়ারও কথা রয়েছে।কিছুদিন আগেই ছবিটির   পরিচালকসহ সিনেমাটির কলা-কুশলী নিয়ে জাপানে শুটিং স্পট রেকি  করে এসেছিলেন জুনায়েদ।

উল্লেখ্য,২০২২ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘লাল সিং চাড্ডা’- এর পরিচালক অদ্বৈত চন্দন ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয়ের জন্য জুনায়েদ খানের লুক টেস্ট করেছিলেন। চরিত্রটিতে তার অভিনয়ের কথা মোটামোটি নিশ্চিত হওয়ার পরেও শেষ পর্যন্ত তাকে আর ছবিটিতে দেখা যায়নি।

আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্তের ঘরে প্রথম সন্তান জুনায়েদ খান। বাবার মত তাকে বড় পর্দায় দেখতে বরাবরই মুখিয়ে আছে আমির ভক্তরা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share