Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
Your Image

ট্রেইলার প্রকাশ করে ‘অ্যানিমেল’ রণবীরের তাণ্ডব

রণবীর কাপুর ও অনিল কাপুর । ছবি: সংগৃহীত

মুক্তির ঠিক এক সপ্তাহ আগে প্রকাশিত হলো ‘অ্যানিম্যাল’ সিনেমার বহুল প্রতীক্ষিত ট্রেইলার। ছবিটির নামের মতই মানুষ রূপের ‘অ্যানিম্যাল’ হয়েই ট্রেইলার জুড়ে তান্ডব করেছেন বলিউডের অভিনেতা রণবীর কাপুর। ৩ মিনিট ৩২ সেকেন্ডের এই ভিডিওতে বাবা-ছেলের আবেগ, সাথে ভয়ংকর অ্যাকশন দিয়ে রীতিমত দর্শকদের শিহরণ জাগাতে সক্ষম হয়েছে ছবিটির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা ও তার টিম।

‘অ্যানিমেল’ সিনেমার টিজার প্রকাশ করে নিজের ‘চকলেট বয়’ ইমেজ থেকে আগেই বের হয়ে এসেছিলেন অভিনেতা রণবীর। কিন্তু সদ্য প্রকাশিত ট্রেইলারে যেন আরও বিধ্বংসী হয়ে ধরা দিলেন তিনি। রক্তাক্ত রণবীর প্রতি মুহূর্তেই ছড়িয়েছেন আতঙ্ক। কখনো ছুরি, কখনো কুড়াল, কখনো আবার মেশিনগান নিয়ে এই নায়ক কেবল দেখিয়েছেন অ্যাকশন আর অ্যাকশন। ট্রেইলারটি দেখে যে কেউই শিহরিত হয়ে যেতে বাধ্য হবে। নৃশংসতায় ভরপুর পুরো সাড়ে ৩ মিনিট!

কে নায়ক? আর কে-ই বা খলনায়ক? ট্রেইলার দেখে একদম বিভ্রান্ত হয়ে যাওয়ার কথা।

তবে বিভ্রান্ত হতেই প্রস্তুত দর্শকরা। ফলশ্রুতিতে ট্রেইলারটি প্রিমিয়ার হওয়ার এক ঘন্টার মাঝেই ইউটিউবে এর ভিউ ছাড়িয়েছে এক মিলিয়িনেরও বেশী। টপাটপ বেড়েই যাচ্ছে ভিউ।

বাবার প্রতি মাত্রাতিরিক্ত ভালোবাসায় মানুষ রুপে ভয়ঙ্কর জানোয়ার রুপ ধারণ করা এক ছেলের গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। ‘অ্যানিমেল’ পরিচালনা করেছেন ‘কবির সিং’ খ্যাত পরিচালক সন্দীপ। রণবীর এই ছবিতে পুত্র, আর তার বাবার চরিত্রে আছেন অভিনেতা অনিল কাপুর। প্রথমবারের মত রণবীরের সাথে সিনেমাটিতে জুটি বেঁধেছেন দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। সিনেমায় আরও চমক হিসেবে আছেন ববি দেওল। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।

এদিকে ট্রেইলার প্রিমিয়ার উপলক্ষে দিল্লীতে একত্রিত হয়েছিলেন পুরো ‘অ্যানিম্যাল’ টিম।

উল্লেখ্য যে, ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ছবিটি। এর ট্রেইলার প্রকাশের পর কাহীনি নিয়ে আরও কিছুটা ইঙ্গিত পাওয়া গেলেও রহস্য রয়ে গেছে অনেকটাই। সাথে বেড়ে গেছে দর্শকদের সিনেমাটি দেখার আরও উত্তেজনা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

মীর মুগ্ধকে নিয়ে আসছে প্রামাণ্যচিত্র

কোটা সংস্কার আন্দোলনের সক্রিয় কর্মী মীর মাহফুজুর রহমান মুগ্ধ শিক্ষার্থীদের মাঝে পানি বিতরণ করতে গিয়ে পুলিশের…

পৃথিবীর সব থেকে বড় অপরাধ গরিব হওয়া: দেব

২৯ সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘টেক্কা’ সিনেমার ট্রেইলার। যেখানে বিশেষ ভাবে নজর কেড়েছে…
0
Share