Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শনিবার, জুলাই ২৭, ২০২৪
Your Image

এবার ঢাকায় ভারতীয় গায়ক দর্শন রাওয়াল

‘লেটস ভাইব উইথ দর্শন রাওয়াল’ কনসার্টের পোস্টার | ছবি: ফেসবুক

১৪ সেপ্টেম্বর ঢাকায় পারফর্ম করবেন ভারতের সংগীত জগতের তারকা দর্শন রাওয়াল!

‘লেটস ভাইব উইথ দর্শন রাওয়াল’ শীর্ষক কনসার্টের মাধ্যমে ঢাকায় প্রথমবারের মত গান গাইবেন তরুণ এই সংগীতশিল্পী। ভেন্যু- ঢাকার আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) ৪ নম্বর হল। ১৪ সেপ্টেম্বর স্থানীয় সময় দুপুর ৩টা থেকে শুরু হওয়ার কথা রয়েছে এই কনসার্টের।

দর্শনকে ঢাকার দর্শকদের সামনে আনার ব্যবস্থা করেছেন কনসার্ট আয়োজক প্রতিষ্ঠান টোয়েন্টি টু ইভেন্টস। তাদের সাথেই এই আয়োজনে আছে দর্শনের কোম্পানি ই-পজিটিভ। টিকিফাই ওয়েবসাইটে টিকিট বিক্রি শুরু হওয়ার পর থেকেই বাংলাদেশের দর্শকদের মাঝে ‘খিচ মেরি ফটো’ খ্যাত এই শিল্পীকে নিয়ে তৈরি হওয়া ক্রেইজ ছড়িয়ে পড়ে। 

টিকিফাই-এর ওয়েবসাইটে বর্তমানে সোল্ড আউট দেখাচ্ছে সব ক্যাটাগরির টিকিট। তাদের ওয়েবসাইটে টিকিট ছাড়াও ‘স্প্রেড লাভ উইথ গুডি বক্স’ বিক্রি করা হচ্ছে, যে গুডি বক্সে পাওয়া যাবে দর্শনের ছবিযুক্ত টি-শার্ট, মাথায় পরার ক্যাপ, মগ ইত্যাদি। এই গুডি বক্সের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০৯৯ টাকা।

টিকিফাই-এর ওয়েবসাইট থেকে স্ক্রিন শট নেওয়া

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘ইন্ডিয়াস র স্টার’ মিউজিক্যাল রিয়েলিটি শো’র মাধ্যমে খ্যাতি অর্জন করেন দর্শন। এই অনুষ্ঠান থেকেই তার একটি ফ্যানবেজ তৈরি হয়ে যায়। বিশেষ করে তরুণ প্রজন্মের দর্শকদের মধ্যে তাকে নিয়ে বেশি উম্মাদনা লক্ষ্য করা যায়। ঐ রিয়েলিটি শো’র পর থেকে হিন্দি, পাঞ্জাবি, গুজরাটি এবং বাংলা সহ একাধিক ভাষায় তার ভক্তদের গান উপহার দিয়েছেন তিনি।

দর্শনের গাওয়া উল্লেখযোগ্য গানের মধ্যে রয়েছে ‘মেরি পেহেলি মহব্বত’, ‘আভে নাভরাত্রি’, ‘ইয়ে বারিষ’, ‘তেরা জিকির’, ‘বেখুদি’, ‘কামারিয়া’ ইত্যাদি। এমনকি দুই মাস আগে মুক্তি পাওয়া তার গাওয়া ‘মাহিয়া জিন্নাহ সোহনা’ গানটিও বেশ সাড়া ফেলতে সক্ষম হয়েছে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রয়াত শাফিনকে নিয়ে কণ্ঠশিল্পী সামিনার আবেগঘন পোস্ট 

২৫ জুলাই যুক্তরাষ্ট্রে কনসার্ট করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ‘মাইলস’ ব্যান্ড…
0
Share