Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
Your Image

থাকছেন না অভিষেক, যুক্ত হলেন রণবীর

বামে রণবীর কাপুর, ডানে অভিষেক বচ্চন ও উদয় চোপড়া । ছবি: গুগল

বলিউডের অন্যতম ব্যবসা সফল ফ্র্যাঞ্চাইজি ‘ধুম’। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। মুক্তির পর ছবিটি প্রত্যাশা বাড়িয়ে দিয়েছিল বলিউডের অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেপ্রেমীদের। এরই ধারাবাহিকতায় আবারও নতুন আশায় বুক বাঁধার পালা ফ্র্যাঞ্চাইজিটির ভক্ত ও অনুরাগীদের। কেননা, ‘ধুম’ সিনেমার চতুর্থ কিস্তিতে অভিনয় করতে চলেছেন ‘অ্যানিমেল’ খ্যাত অভিনেতা রণবীর কাপুর।

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সব জল্পনা-কল্পনার অবসান ঘটতে চলেছে। ‘ধুম ৪’ সিনেমার প্রাথমিক গল্প শুনে ছবিটির সঙ্গে যুক্ত হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন রণবীর। এই অভিনেতার ভক্তদের জন্য সুসংবাদ এলেও একটা দুঃসংবাদও রয়েছে অভিনেতা অভিষেক বচ্চনের ভক্তদের জন্য। এবারের সিনেমায় পুলিশ অফিসারের ভূমিকায় আর দেখা যাবে না অভিষেককে।

‘ধুম’ সিনেমার বাড়তি আকর্ষণ হলো খল চরিত্রকে কেন্দ্র করে। এর আগে এই খল চরিত্রে বক্স অফিস কাঁপাতে দেখা গেছে জন আব্রাহাম, হৃত্বিক রোশন, আমির খানের মত তারকাদের। চতুর্থ কিস্তিতে এই খল চরিত্রের জন্যই থাকতে যাচ্ছেন রণবীর।

এদিকে এ ফ্র্যাঞ্চাইজিতে পুলিশ চরিত্রে এর আগে অভিষেকের পাশাপাশি দেখা গেছে অভিনেতা উদয় চোপড়াকেও। তবে উদয় আগেই অভিনয় থেকে নিজেকে গুটিয়ে ফেলেছেন। ফলে এবার শোনা যাচ্ছে, দুই পুলিশ অফিসারের চরিত্রের জন্য যশরাজ ফিল্মসের তরফে প্রস্তাব গেছে বলিউডের নবীন প্রজন্মের দুই জনপ্রিয় অভিনেতার কাছে।

উল্লেখ্য যে, ২০২৫ সালের শেষ দিকে অথবা ২০২৬ সালের শুরুতে শুটিং শুরু হতে পারে ‘ধুম ৪’ সিনেমার। এর মাঝে রণবীর কাপুর শেষ করবেন ‘লাভ অ্যান্ড ওয়ার’ ও ‘রামায়ণ’ ছবির শুটিং। তারপর তার যোগ দেয়ার কথা রয়েছে ধুমের শুটিংয়ে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

মীর মুগ্ধকে নিয়ে আসছে প্রামাণ্যচিত্র

কোটা সংস্কার আন্দোলনের সক্রিয় কর্মী মীর মাহফুজুর রহমান মুগ্ধ শিক্ষার্থীদের মাঝে পানি বিতরণ করতে গিয়ে পুলিশের…

পৃথিবীর সব থেকে বড় অপরাধ গরিব হওয়া: দেব

২৯ সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘টেক্কা’ সিনেমার ট্রেইলার। যেখানে বিশেষ ভাবে নজর কেড়েছে…

ক্যানসার জয় করে প্রথমবার মঞ্চে গাইলেন বেসবাবা সুমন 

২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়ে গেল ‘লেজেন্ডস অব দ্য ডিকেড’ কনসার্ট। ক্যানসার জয় করার পর এই কনসার্টের…
0
Share