Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪
Your Image

১৯ অক্টোবর থেকে শুরু হচ্ছে ভৌতিক ‘রিংটোন’

‘প্রচলিত’ সিরিজের পোস্টার । ছবি: চরকি

গা ছম-ছম কী হয়, কী হয়… এবার হ্যালোইন হবে আরও রহস্যময়। এই হ্যালোইনের মাস জুড়ে মুক্তি পাবে চরকি অরিজিনাল সিরিজ ‘প্রচলিত’। সমাজে প্রচলিত বা প্রবাদ বাক্য অর্থাৎ যেসব কথা লোকমুখে প্রচারিত, সেগুলো নিয়ে এগিয়েছে সিরিজটির কাহিনি। সিরিজটি পরিচালনা করেছেন মো. আবিদ মল্লিক।

সিরিজটিতে মোট ৫টি পর্ব রয়েছে। প্রতি বৃহস্পতিবার মুক্তি পাবে একটি করে নতুন পর্ব।

এতে অভিনয় করেছেন মোস্তফা মন্ওয়ার, ইয়াশ রোহান, সাদিয়া আয়মান, আব্দুল্লাহ আল সেন্টু, বায়োজিদ হক জোয়ার্দার, রফিউল কাদের রুবেল, মাহমুদ আলম, তনয় বিশ্বাস, ফারিন খান, রাফায়েতুল্লাহ সোহান, শাহানা রহমান সুমি, খালিদ হাসান রুমি, আশরাফুল আশীষ, অশোক বেপারীসহ আরও অনেকে।

সিরিজে নিজের চরিত্রটি প্রসঙ্গে মোস্তফা মন্ওয়ার বললেন, ‘চরিত্রটি খুবই চ্যালেঞ্জিং ছিল। এক রাতের গল্প। একটা অপকর্মের পর থেকে ওই চরিত্রটি এক ধরনের ট্রমার মধ্যে দিয়ে যায়। এটা ফুটিয়ে তোলার জন্য পরীক্ষা-নিরীক্ষার ভেতর দিয়ে যেতে হয়েছে আমাকেও। ট্রমা, তারপর শারীরিক কসরত (দৌড়াদৌড়ি, ছুটোছুটি) সব কিছু করাটা শারীরিকভাবে আমার জন্য খুব কঠিন ছিল। সকালে যখন প্যাকআপ হলো তখন মোটামুটি অর্ধচেতন অবস্থা। গল্পের মধ্যে ওই চরিত্রটির যে অবস্থা, বাস্তবে আমারও একই অবস্থা দাঁড়িয়েছিল।’

চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘চরকি সব সময় ভিন্ন ধরনের ও ভিন্ন রকমের কনটেন্ট দর্শককে উপহার দিয়েছে। পেট কাটা ষ এর পর আবারও মিস্ট্রি বা সুপারন্যাচারাল ঘরানা নতুন ৫টি গল্প নিয়ে সিরিজ প্রচলিত চরকিতে মুক্তি দেয়া হচ্ছে। সিরিজটি দেখে দর্শক পছন্দ করবে আমার বিশ্বাস।’

চলতি বছরের জুলাই-আগস্টে সিরিজটির শুটিং হয়েছে ঢাকা, মানিকগঞ্জ ও সাভারের বিভিন্ন লোকেশনে। সিরিজটির সিনেমাটোগ্রাফি করেছেন রাজু রাজ। মিউজিক ও ব্যাকগ্রাউন্ড স্কোর করেছেন খৈয়াম সানু সন্ধি। সম্পাদনার কাজটি করেছেন সবুজ শেখ। কালার গ্রেডিং-এ ছিলেন আশরাফুল আলম ও সাউন্ড ডিজাইন করেছেন রিপন নাথ।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…

শাশ্বত চট্টোপাধ্যায়ের বাংলাদেশের সিরিজে অভিষেক

বাংলাদেশে অভিষেক করতে চলেছেন পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। ‘কারাগার’ খ্যাত বাংলাদেশি…

দীপ্ত প্লেতে ডাবিং সিরিজ ‘গাইবো তোমার জন্য’

২০২৪ সালের ঈদুল আজহা উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে’র আয়োজনের মাঝে রয়েছে দক্ষিণ কোরিয়ান সিরিজ। ঈদের দিন…
0
Share