Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪
Your Image

হলে এসে সপরিবারে শাকিবের ‘প্রিয়তমা’ দেখলেন রাষ্ট্রপতি

মাননীয় রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন ও তার স্ত্রী ড. রেবেকা সুলতানার সাথে ‘প্রিয়তমা’ সিনেমার সংশ্লিষ্টরা | ছবিঃ ফেসবুক

‘প্রিয়তমা’ মুক্তি পাওয়ার পার হয়ে গেছে দুই মাস। দেশে তো বটেই, দেশের বাইরের প্রেক্ষাগৃহেও এখনো দাপটের সাথেই চলছে শাকিব খান অভিনীত সিনেমাটি। দেশীয় সিনেমার রেকর্ড গড়ার ইতিহাসে অন্য মাত্রা যুক্ত করেছে এই সিনেমা। তাইতো এবার এই ছবি দেখতে সপরিবারে হলে পৌঁছে গিয়েছিলেন বাংলাদেশের মাননীয় রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিনও!

১ সেপ্টেম্বর রাতে ‘প্রিয়তমা’ দেখতে ঢাকার এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে হাজির হন রাষ্ট্রপতি। সাথে ছিলেন তার স্ত্রী ড. রেবেকা সুলতানা। হলে সেদিন উপস্থিত ছিলেন সিনেমাটির সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গও। তাদের মধ্যে রয়েছে চিত্রনায়ক শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান, পরিচালক হিমেল আশরাফ, গীতিকার প্রিন্স মাহমুদ প্রমুখ। আর অন্যান্যদের মধ্যে ছিলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া, তারিন, এলিনা শাম্মী, গায়ক রিয়াদ, গীতিকার সোমেশ্বর অলিসহ সিনেমা সংশ্লিষ্ট অনেকে।

ছবি দেখার পর রাষ্ট্রপতির শাকিবকে জড়িয়ে ধরার একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ঐ মুহূর্তে সিনেপ্লেক্সে তৈরি হয়েছিল এক আবেগঘন পরিবেশের। প্রেক্ষাগৃহের সেসব মুহূর্ত ধারণ করা একটি ভিডিও নিজের অফিশিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে শাকিব শেয়ার করেন দীর্ঘ এক ক্যাপশনের সাথে।

অভিনেতা লিখেন, “গতকাল শুক্রবার সন্ধ্যাটি ছিল আমার এবং পুরো বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির জন্য আরও গর্বের। আমাদের মহামান্য রাষ্ট্রপতি মহোদয় (মোহাম্মদ সাহাবুদ্দিন) ও ফার্স্টলেডি (ড. রেবেকা সুলতানা) পরিবার নিয়ে ‘প্রিয়তমা’ দেখলেন। সিনেমা দেখা শেষে মহামান্য আমার দিকে এগিয়ে এলেন। তাকে এগিয়ে আসতে দেখে আমি এগিয়ে গেলাম। তিনি আমাকে বুকে জড়িয়ে নিলেন।”

অপরদিকে নির্মাতা হিমেল তার অফিশিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে রাষ্ট্রপতি ও ফার্স্ট লেডির সাথে সেই বিশেষ শো’য়ের একটি ছবি প্রকাশ করে লিখেন, “বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি পরিবার নিয়ে সিনেমা হলে উপভোগ করলেন ‘প্রিয়তমা’। এক জীবনে আমার আর কি চাওয়ার থাকতে পারে।”

তিনি আরও যোগ করেন, “বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি তার পরিবার নিয়ে বঙ্গভবন থেকে সিনেমা হলে এসে আমার সিনেমা উপভোগ করছেন, তার পাশে বসে আমি আমার সিনেমা দেখছি, বড় পর্দায় এত গণ্যমান্য মানুষের সাথে আমার নাম দেখছি, এক জীবনে পরিচালক হিসেবে আর কি চাইতে পারি!” পাশাপাশি তিনি তার পোস্টে ‘প্রিয়তমা’ টিমের সবাইকে ধন্যবাদও জানান।

প্রসঙ্গত, ভার্সেটাইল মিডিয়ার প্রযোজনায় ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। সিনেমার কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

আশা ভোঁসলের প্রতি সোনু ভক্তিপ্রকাশ করলেন যেভাবে

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের পা ধুয়ে দিয়ে সম্প্রতি সম্মান প্রদর্শন করেছেন গায়ক সোনু নিগাম। মুহূর্তের…

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…
0
Share