Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

স্টার সিনেপ্লেক্সে ‘টেইলর সুইফট: দ্য এরাস ট্যুর’

স্টার সিনেপ্লেক্সের ‘টেইলর সুইফট: দ্য এরাস ট্যুর’ সিনেমার পোস্টার । ছবি: ফেসবুক

পপ তারকা টেইলর সুইফটের বাংলাদেশী ভক্তদের জন্য সুখবর বয়ে নিয়ে আসলেন স্টার সিনেপ্লেক্স। কারণ ৩ নভেম্বর এই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘টেইলর সুইফট: দ্য এরাস ট্যুর’।

করোনা মহামারীর পর অনুষ্ঠিত হয় টেইলরের ‘এরাস ট্যুর’ শীর্ষক কনসার্টের ট্যুর। তুমুল জনপ্রিয়তা পাওয়া ট্যুরটি বিশ্বজুড়ে ঐতিহাসিক ট্যুর হিসেবে পরিচিতি পায়। এক সফরেই বিশ্ব মাতিয়ে রেকর্ড পরিমাণ আয় করেন এই সংগীতশিল্পী। পরবর্তীতে তাই সফরটি সিনেমা হিসেবে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এই সিদ্ধান্তেও বাজিমাত। মুক্তির আগেই ১০০ মিলিয়নের বেশি অগ্রিম টিকিট বিক্রি হয়ে যায় সিনেমাটির।

এবার ৩ নভেম্বর থেকে টেইলরের দেশী ভক্তরাও উপভোগ করতে পারবেন তাদের প্রিয় পপ তারকার আইকনিক সফরের সংগীতানুষ্ঠানিক চলচ্চিত্রটি। স্টার সিনেপ্লেক্সের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেও তাই জোরদার প্রচারণা চালানো হচ্ছে। তারা টেইলরের ভক্তদের আহ্বান করছেন ছবিটি হলে গিয়ে দেখার জন্য। সাড়া ফেলতে সক্ষম হয়েছে সোশ্যাল মিডিয়ার ছবিটি দেখার আহ্বান করা পোস্টটিও।

সেখানে মন্তব্য করে একজন ভক্ত লিখেছেন, “আমি সত্যিই কেঁদেছিলাম যখন আমি দেখলাম যে আপনারা এই সিনেমাটি আনছেন না। এটি একটি স্বপ্ন সত্যি হওয়ার মত। আপনাকে অনেক ধন্যবাদ।” অন্য এক ভক্তকে লিখতে দেখা গেছে, “আমি ভেবেছিলাম আপনারা এটি কখনোই আনবেন না। কিন্তু এখন আমি খুবই আনন্দিত।”

প্রসঙ্গত, সম্প্রতি স্টার সিনেপ্লেক্সের প্রতিষ্ঠাবার্ষিকীতে কর্তৃপক্ষ ঘোষণা করেছিল টেইলর সুইফট ও এড শিরানের মত পপ তারকাদের কনসার্টগুলো হলে প্রদর্শন করার। সেই ঘোষণারই এবার বহিঃপ্রকাশ ঘটতে যাচ্ছে ‘টেইলর সুইফট: দ্য এরাস ট্যুর’ ছবি মুক্তির মাধ্যমে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share