Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

সোনাক্ষী সিনহার বিয়ে সম্পন্ন

সোনাক্ষী সিনহার বিয়ে সম্পন্ন | ছবি: ফেসবুক

বলিউডের ‘দাবাং গার্ল’ খ্যাত অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ে সম্পন্ন হয়েছে। ২৩ জুন দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবালের সাথে চার হাত এক করেছেন তিনি। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার পরপরই প্রকাশ্যে আসে তাদের বিয়ের ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেসের তথ্যানুযায়ী, ২১ জুন সন্ধ্যায় মেহেদি অনুষ্ঠানের মধ্য দিয়ে সোনাক্ষীর বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর ২৩ জুন বাড়িতে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়েছে সোনাক্ষী- ইকবালের। বিয়ের অনুষ্ঠানে পৌঁছানোর জন্য নিজ বাড়ি থেকে ইকবালের বাড়িতে এদিন দুপুরের দিকেই পৌঁছে গিয়েছিলেন সোনাক্ষী। ঐ সময় তার পরনে ছিল সাদা টপ ও ডেনিম জিনস। পরবর্তীতে বিয়ে সম্পন্ন হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে সোনাক্ষী নিজেই সুখবরটি সবার সাথে ভাগাভাগি করে নেন।

পোস্টের ক্যাপশনে সোনাক্ষী লেখেন, ‘সাত বছর আগের এই দিনে আমরা একে অপরের চোখে ভালোবাসাকে শুদ্ধতম রূপে দেখেছিলাম এবং তাকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম।’

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল | ছবি: ফেসবুক

তিনি আরও লেখেন, ‘আজ সেই ভালোবাসা আমাদের সকল চ্যালেঞ্জ এবং বিজয়ের মধ্য দিয়ে পরিচালিত করেছে এই মুহূর্ত পর্যন্ত এগিয়ে যেতে। যেখানে আমাদের উভয় পরিবার এবং আমাদের উভয় ঈশ্বরের আশীর্বাদ আছে। এখানে ভালোবাসা, আশা এবং একে অপরের সাথে সুন্দর সবকিছু, এখন থেকে চিরকালের জন্য।’

বিয়ের রেজিস্ট্রির সময় সোনাক্ষী ও ইকবালকে দেখা গেছে শুভ্র সাদা পোশাকে। নবদম্পতির সঙ্গে ছিলেন অভিনেত্রীর বাবাসহ দুই পরিবারের সকলে।

বিকেলে রেজিস্ট্রির পর একই দিনে রিসেপশনের অনুষ্ঠান হয়েছে সোনাক্ষী- ইকবালের। রিসেপশনে লাল শাড়ি পড়ে, সিঁথিতে সিঁদুর লাগিয়ে উপস্থিত হন সোনাক্ষী। এই আয়োজনে বসেছিল চাঁদের হাট। জমজমাট আয়োজনে বলিউডের অনেক তারকাকে হাজির হতে দেখা গেছে।

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল | ছবি: ফেসবুক

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেই জানা গিয়েছিল বিয়ে করতে যাচ্ছেন সোনাক্ষী। সেই থেকেই অভিনেত্রীর বিয়ে নিয়ে চলতে থাকে ভক্ত ও অনুরাগীদের নানান জল্পনা-কল্পনা। তবে প্রেম বা বিয়ে নিয়ে মিডিয়ার সামনে আগে কখনই স্পষ্টভাবে কিছু জানাননি সোনাক্ষী। অবশেষে সকলের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের বন্ধনে বাঁধা পড়লেন তিনি।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share