Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

সেন্সরবোর্ডের আনকাট ছাড়পত্র পেলো ‘পেয়ারার সুবাস’

জয়া আহসান । ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে অভিনেত্রী জয়া আহসান অভিনীত ও নুরুল আলম আতিক পরিচালিত সিনেমা ‘পেয়ারার সুবাস’। ২০২৪ সালের শুরুতেই মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

২৬ নভেম্বর এই তথ্যটি নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের এমডি শাহরিয়ার শাকিল। মূলত ২৩ নভেম্বর সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে এই সিনেমা।

সেন্সর বোর্ডের সনদপত্র । ছবি: সংগৃহীত

প্রযোজক শাকিল জানান, “আমরা আনন্দের সঙ্গেই জানাচ্ছি যে ‘পেয়ারার সুবাস’ মুক্তি পাচ্ছে আগামী বছর শুরুতে। সিনেমাটি দেখার জন্য দর্শক অপেক্ষা করছেন অনেকদিন ধরেই। আশা করছি গুণী নির্মাতা নুরুল আলম আতিকের সিনেমা দিয়ে জয়া আহসান আরও একবার বাজিমাত করবেন।”

তিনি আরও জানান, “তারিখ আমরা এখনও চূড়ান্ত করিনি। তবে এটুকু বলতে চাই, এই ছবি দিয়ে আমরা বছর শুরু করবো।”

উল্লেখ্য যে, শুটিং শুরু হওয়ার ৭ বছর পর মুক্তি পেতে যাচ্ছে ‘পেয়ারার সুবাস’। ২০১৬ সালে শুটিং শুরু হয়ে কয়েক দফায় শুটিং পিছিয়ে, নানা জটিলতা পেরিয়ে ২০২০ সালে এর চিত্রায়ণ শেষ হয়। জয়া ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দিহান, সুষমা সরকার, মাহমুদ, নূর ইমরান মিঠু, মশিউল আলম, জয়িতা মহালনবিশ, আঁখি আফরোজসহ আরও অনেকে।

সিনেমাটির চিত্রগ্রহণ করেছেন আয়ান রেহাল। সম্পাদনায় আছেন সজল। সাউন্ডে আছেন সুকান্ত মজুমদার এবং মিউজিক করেছেন রাশিদ শরীফ শোয়েব।

প্রসঙ্গত, আতিকের ‘ডুবসাঁতার’ সিনেমা দিয়ে চলচ্চিত্রের জগতে পদার্পণ করেছিলেন জয়া। এই জুটির ‘বিকল পাখির গান’ নামের টেলিছবিটিও দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছিল। এবার তাদের নতুন কাজ ‘পেয়ারার সুবাস’ নিয়েও ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভালো কিছু পাওয়ার আশায়।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

চিত্রনায়ক শান্ত খানের বিরুদ্ধে দুর্নীতির মামলা 

ঢালিউডের অভিনেতা শান্ত খানের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার বিরুদ্ধে অভিযোগ- প্রায় সাড়ে তিন…

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share