Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

সিনেপ্লেক্সে আর নেই ‘ডেডবডি’

‘ডেডবডি’ সিনেমার পোস্টার । ছবি: ফেসবুক

ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদলে ঈদের পর মুক্তি দেয়া হয় ‘ডেডবডি’ সিনেমা। এরপর বিভিন্ন কৌশল অবলম্বন করে প্রচারণা চালানো হয় এই ছবির। অতঃপর, ৩ মে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ডেডবডি’। কিন্তু মুক্তি পাওয়ার তিনদিনের মাথায় স্টার সিনেপ্লেক্স থেকে সরিয়ে নেয়া হয় সিনেমাটি।

মূলত দর্শক না পাওয়ার কারণ দেখিয়ে হল থেকে ‘ডেডবডি’ ছবি সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

বিষয়টি নিয়ে সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘সনি স্কয়ারে আমরা দুটি শো রেখেছিলাম। কিন্তু দর্শক কোনোভাবেই সিনেমাটি গ্রহণ করেনি। তাই আমরা তিনদিন পর সিনেমাটি নামিয়ে দিতে বাধ্য হয়েছি।’

আগে তিনদিনের মাথায় স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখা থেকে ‘শ্যামা কাব্য’ সিনেমাও সরিয়ে নিয়েছিলেন নির্মাতা বদরুল আনাম সৌদ। এবার এমন ঘটনা ঘটলো ‘ডেডবডি’ সিনেমার ভাগ্যেও! সিনেমা সরিয়ে নেয়ায় অসন্তুষ্ট ‘ডেডবডি’-র পরিচালক মোহাম্মদ ইকবাল।

উল্লেখ্য যে, ভৌতিক ঘরনার ছবি ‘ডেডবডি’। এখানে অভিনয় করেছেন ওমর সানী, জিয়াউল রোশান, শ্যামল মাওলা, ভারতীয় অভিনেত্রী অন্বেষা রায়সহ অনেকে। অপরদিকে, ‘শ্যামা কাব্য’ সিনেমায় জুটি বেঁধেছেন সোহেল মণ্ডল ও নীলাঞ্জনা নীলা। অন্যান্য চরিত্রে আরও রয়েছেন ইন্তেখাব দিনার, নওরীন হাসান জেনি, সাজু খাদেম, রিমি করিম, এ কে আজাদ সেতু, শাহাদাৎ হোসেন সহ আরও অনেকে।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share