Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
সোমবার, অক্টোবর ১৪, ২০২৪

সালমানকে হুঁশিয়ার করলো বিষ্ণোই

বিষ্ণোই, সালমান খান ও বাবা সিদ্দিক (বাম থেকে) । ছবি: লোকমাত টাইমস

মুম্বাইয়ের দাপুটে নেতা বাবা সিদ্দিকের মৃত্যুর মামলার সাথে বেশ ভালোভাবে জড়িয়ে গেলো বলিউডের ভাইজান সালমান খানের নাম। এ নেতার মৃত্যু নিয়ে যখন প্রশ্ন কে খুন করলো তাকে, কেন-ই-বা খুন করলো, ঠিক তখনই দায় স্বীকার করে নিলো লরেন্স বিষ্ণোই গ্যাং। পাশাপাশি আবারো হুঁশিয়ারি দিলো সালমানকে।

১২ অক্টোবর রাতে দশেরা উদযাপনের সময় মুম্বাইয়ের বান্দ্রায় অফিসের বাইরে হঠাৎ গুলি করা হয় এনসিপি নেতা ও মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিককে। এতে নিহত হন তিনি।

বাবা সিদ্দিকের সাথে দারুণ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সালমানের। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, সালমানের সঙ্গে ভালো সম্পর্ক থাকার কারণেই বাবা সিদ্দিককে খুন হতে হয়েছে বলে দাবি করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং। বর্তমানে গ্যাংটির এই দাবির সত্যতা নিয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ।

গ্যাংটির দায় স্বীকার করা ফেসবুক পোস্টটিতে উল্লেখ করা হয়েছে, ‘আমি জীবনের মর্ম বুঝি, সম্পদ ও শরীরকে ধূলা বলে মনে করি। এজন্য বন্ধুত্বের কর্তব্যকে সম্মান জানিয়ে যেটি ঠিক, তাই করেছি। বলিউড অভিনেতা সালমান খান, আমরা এই ধরনের যুদ্ধ কখনো চাইনি। কিন্তু আপনার জন্য আমাদের ভাইকে প্রাণ হারাতে হয়েছে।’

পোস্টে আরও উল্লেখিত আছে, ‘বলিউড, রাজনীতি এবং দাউদের সঙ্গে এক হয়ে সম্পত্তি বাড়ানোর যোগসাজশই তার এই মৃত্যুর জন্য দায়ী। আনুজ থাপানের সঙ্গেও তার যোগসাজশ ছিল। আর হ্যাঁ, কারও সঙ্গে আমাদের ব্যক্তিগত শত্রুতা নেই। কিন্তু কেউ যদি সালমান খান বা দাউদ গ্যাংকে সাহায্য করে, তাহলে তাকে প্রস্তুত থাকতে হবে।’

মূলত পোস্টে যে ফের সালমান খানকে হুমকি দেয়া হয়েছে, তা অনেকটাই স্পষ্ট।

উল্লেখ্য যে, কৃষ্ণসার হরিণ হত্যামামলা থেকেই সালমান খান ও বিষ্ণোই গ্যাংয়ের মধ্যকার শত্রুতার শুরু হয়। দীর্ঘদিন থেকেই গ্যাংটির পক্ষ থেকে অভিনেতাকে হু’মকি দেওয়া হচ্ছিলো। ২০২৪ সালে কিছুদিন আগেই সালমানের বাড়ির সামনে গুলি চালিয়েছিল দুষ্কৃতিকারীরা। এরপর মুম্বাই পুলিশ কর্তৃক অভিনেতার নিরাপত্তা বাড়ানো হয়। এবার বাবা সিদ্দিককে হত্যার পর সালমান খানকে উদ্দেশ্য করে গ্যাংটি যখন হুমকি বার্তা পাঠায়, তখন থেকে আরও একধাপ নিরাপত্তা বাড়ানো হয়েছে অভিনেতার। কড়া নিরাপত্তার মাঝেই ১৩ অক্টোবর বাবা সিদ্দিককে শেষ শ্রদ্ধা জানাতে তার বাড়িতে গিয়েছিলেন সালমান।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

ট্রল করে আজকে আমার রিজিক কেড়ে নিলেন: জয়

‘ত্রিভুজ’ ওয়েব ফিল্মের প্রচারণায় না রাখায় বিষয়টি নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। পাশাপাশি…

‘রিদম প্লাগড’ সংগীতসন্ধ্যায় গাইবেন তিন শিল্পী

আগামী ১৮ অক্টোবর রাজধানীর ১৩৮ ইস্ট রেস্তরাঁয় অনুষ্ঠিত ‘রিদম প্লাগড’ শিরোনামে সংগীতসন্ধ্যায় মঞ্চ মাতাবেন…

ত্রিশুল হাতে সমুদ্রতীরে অভিনেত্রী নওশাবা

সামাজিক বিষয়ে বলিষ্ঠ কণ্ঠে আওয়াজ তোলা অভিনেত্রীদের একজন কাজী নওশাবা আহমেদ। এবারের শারদীয় দুর্গাপূজার ফটোশুটেও…

শাড়ির আড়ালে কোয়েলের বেবি বাম্প- ভাইরাল ছবি

মল্লিক বাড়ির পুজোর শতবর্ষতে, নবমীর বেশ কিছু ছবি শেয়ার করেছেন টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। যেখানে শাড়ির…
Exit mobile version