Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪
Your Image

সাইমনের পর শিল্পী সমিতি থেকে জয়ের পদত্যাগ

সাইমন সাদিক | ছবি: সংগৃহীত

অভিনেতা সাইমন সাদিকের পর এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের পদ থেকে সরে যাচ্ছেন চিত্রনায়ক জয় চৌধুরী। ২৩ জানুয়ারি সকালে বিষয়টি নিশ্চিত করেছেন স্বয়ং জয়।

অভিনেতা ২ ফেব্রুয়ারি সমিতিতে গিয়ে অফিশিয়ালি পদত্যাগের বিষয়টি জানাবেন বলেছেন। জয় জানান, “আমি সব সদস্যদের হয়তো বার্তা পাঠাব। কেননা, যে পজিশনে বসে আমি কাজ করতে পারবো না, সেটা ধরে রাখার কোনো প্রয়োজন নেই। আমার জায়গায় যদি অন্য কেউ আসে, সে হয়তো কাজটি ভালোভাবে করতে পারবে। তখন তাকে সাপোর্ট করবে সংগঠন।”

জয় আরও বলেন, “আমার জায়গা থেকে আমি মনে করি আমার একদমই দেয়ালে পিঠ ঠেকে গেছে। আমি একদমই সমিতির আগে-পিছে কোনো কিছুতেই নেই। আমি এখন শুধু আমার কাজকে ফোকাস করছি।”

এছাড়াও তিনি বলেন, “এটা অফিশিয়ালি, শুধু নির্বাচনের জন্য নয়। এমনকি আমি আর কখনো নির্বাচনও করবো না। তবে আমি আমার পক্ষ থেকে সমিতির সদস্যদের বলবো যে, আমি আপনাদের জন্য কিছুই করতে পারিনি। এজন্য দুঃখিত।”

প্রসঙ্গত, ২০ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর পদত্যাগপত্র জমা দিয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। সাইমন বিগত দুই বছর ধরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

আশা ভোঁসলের প্রতি সোনু ভক্তিপ্রকাশ করলেন যেভাবে

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের পা ধুয়ে দিয়ে সম্প্রতি সম্মান প্রদর্শন করেছেন গায়ক সোনু নিগাম। মুহূর্তের…

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…
0
Share