Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
সোমবার, জুলাই ১, ২০২৪
Your Image

সত্যজিৎ রায়ের সাথে দেখা করার স্মৃতি জানালেন অমিতাভ বচ্চন

সত্যজিৎ রায়ের সাথে অমিতাভ বচ্চন

৩০ আগস্ট প্রচারিত ‘কৌন বনেগা ক্রোড়পতি’র একটি এপিসোডে অস্কারজয়ী নির্মাতার সাথে সাক্ষাৎ করার অভিজ্ঞতা উপস্থিত সবার সাথে শেয়ার করেন বিগ বি।

অভিনেতার ভাষ্যমতে, সত্যজিৎ রায়ের সাথে দেখা করতে গেলে তাকে পরিচালক নিজের কক্ষে আসতে বলেন। তিনি বলেন,  নির্মাতার কক্ষে বই-পত্র, পোস্টার এমনভাবে ছড়ানো-ছিটানো অবস্থায় ছিল যে  যে কেউই নিজেকে প্রশ্ন করতে  বাধ্য হয়ে যাবেন, ‘কোথায় এসেছি আমি?’। তবে  মুহূর্তের মধ্যেই অগোছালো কক্ষটি থেকে যেকোনো  দরকারি জিনিস বের করে ফেলতে পারতেন পরিচালক বলে জানান তিনি। 

বিগ বি এও জানান, কক্ষটি নির্মাতা পোস্টার ও ছবি আঁকার জন্য ব্যবহার করতেন। অভিনেতা আরও যোগ করেন, সত্যজিতের সিনেমার প্রতিটি ফ্রেম একেকটা ছবির মত মনে হয় তার কাছে ।

কিন্তু কেন তিনি কথাগুলো শেয়ার করেন? 

অনুষ্ঠানটির ১৫তম মৌসুমে সত্যজিৎ রায়কে নিয়ে একটি প্রশ্ন হাজির হওয়ায় তার সাথে দেখা করার অভিজ্ঞতা উপস্থিত সবার সাথে শেয়ার করেন তারকা।

 ভাষার বাধার কারণে অমিতাভ বচ্চনের সাথে  সিনেমা করা হয়নি বলে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন সত্যজিৎ রায় । ২০২৩ সালের ২ মে সত্যজিৎ রায়ের ১০২তম জন্মদিনে পরিচালকের সাথে নিজের একটি ছবিও অনুরাগীদের  সাথে শেয়ার করেন বিগ বি।

অভিনেতার হাতে রয়েছে নাগ অশ্বিনের চলচ্চিত্র। তবে অস্কারজয়ী নির্মাতার সাথে অভিনেতার সাক্ষাৎ করার ঘটনাতে বরাবরই উচ্ছ্বসিত হয়েছেন অভিনেতার ভক্তকুল। 

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রথম দিনেই রেকর্ড আয় করলো ‘কল্কি ২৮৯৮ এডি’

প্রেক্ষাগৃহে মুক্তির প্রথম দিনেই বাজিমাত করেছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেতা…
0
Share