Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

সংসারী হয়ে মাকে খুশি করলেন জনপ্রিয় মডেল পল্লব

পল্লব ও ওয়াহিদা রাহী । ছবি: সংগৃহীত

বিয়ে করে সংসারী হয়েছেন নব্বই দশকের জনপ্রিয় মডেল ও অভিনেতা পল্লব। যার ফলে ছেলেকে নিয়ে চিন্তামুক্ত হয়েছেন পল্লবের মা।

জানা গেছে, ২০২৩ সালের ১৩ জুলাই প্রেমিকা ওয়াহিদা রাহীর সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন পল্লব। বিষয়টি নিশ্চিত করেছেন মডেল নিজেই। পল্লবের মা নাকি সন্তানকে নিয়ে অনেক বেশি চিন্তিত ছিলেন। কয়েক বছর থেকেই তিনি পুত্রবধূর মুখ দেখার ইচ্ছা পোষণ করে আসছিলেন। অবশেষে মাকে গেলো বছর নিশ্চিন্ত করতে সক্ষম হয়েছেন তিনি।

পল্লবের পাত্রী রাহী একটি ব্যবসাপ্রতিষ্ঠানের কর্ণধার। পল্লব-রাহীর প্রেমের সম্পর্ক প্রায় ১ যুগের। তাদের প্রথম পরিচয় ২০১২ সালে। অনার্স ফার্স্ট ইয়ার থেকে প্রেম করার পর অবশেষে দুই পরিবারের সম্মতিতে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। রাহী জানান, “এখন আলহামদুলিল্লাহ আমরা অনেক ভালো আছি। আমাদের ১১ বছরের প্রেম। অনার্স ফার্স্ট ইয়ার থেকে প্রেম করতেছি। বিয়ে তো করলাম মাত্র।”

রাহী আরও জানান, “আমি টুকটাক ফটোশুটের কাজ করতাম। পল্লবের সঙ্গেও একটা কাজ করেছি, নির্মাতা আশরাফুল আলম রিপন ভাইয়ের একটি বিজ্ঞাপনচিত্রে। এরপর ফোনে কথা বলতাম। আমাদের দেখাও হতো। ঘুরতে বের হতাম। একজন আরেকজনকে পছন্দ করতাম। যখন দেখলাম, পল্লব খুবই ভালো মানুষ, ভাবলাম আমার আগামী জীবনের মানুষ হিসেবে তাকেই চাই। ঠিক দুই বছর আগে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। এরপর দুই পরিবারের সঙ্গে কথা বলে গত বছর বিয়েটা করে ফেললাম।”

প্রসঙ্গত, পল্লব অভিনয় জগতে পা রাখেন ১৯৯৫ সালে। আরেফিন বাদলের ‘প্রাচীর পেরিয়ে’ নাটকে অতিথি শিল্পী হিসেবে ছিলেন তিনি। এরপর একশোরও বেশি নাটকে অভিনয় করেছেন পল্লব। নাটক ও বিজ্ঞাপন ছাড়াও চলচ্চিত্রে কাজ করারও অভিজ্ঞতা আছে তার।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share