Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

শর্মিলা ঠাকুর আসছেন ঢাকায়

শর্মিলা ঠাকুর | ছবি: সংগৃহীত

ঢাকায় আসতে যাচ্ছেন বলিউডের অভিনেত্রী শর্মিলা ঠাকুর। ২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উপলক্ষে পদার্পণ হবে ঢাকায়।

২০২৪ সালের জানুয়ারি মাসের শেষের দিকে শুরু হতে যাচ্ছে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২২তম আসর। ২০ জানুয়ারি এটি শুরু হয়ে চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত। আর এই উৎসবের এশিয়ান কম্পিটিশন বিভাগের জুরি হিসেবে দায়িত্ব পালন করবেন শর্মিলা।

বিষয়টি নিশ্চিত করেছেন উৎসবটির কর্তৃপক্ষ। এশিয়ান কম্পিটিশন বিভাগে শর্মিলার সাথে বিচারক হিসেবে থাকার কথা রয়েছে আরও চারজনের- রাশিয়ান প্রযোজক আনা সালাসিনা, চায়নিজ চলচ্চিত্র বিশেষজ্ঞ ও প্রযোজক শি চুয়ান, বাংলাদেশি নির্মাতা সামিয়া জামান এবং থাইল্যান্ডের নির্মাতা ও প্রযোজক টম ওয়ালার।

শর্মিলা ঠাকুরের চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়া প্রসঙ্গে ঢাকা চলচ্চিত্র উৎসবের পরিচালক আহমেদ মুজতবা জামাল জানান, “২০ থেকে ২৮ জানুয়ারি উৎসব চলাকালে ঢাকায় আসবেন শর্মিলা ঠাকুর। উৎসবে উপস্থিত থাকবেন তিনি। এশিয়ান কম্পিটিশন বিভাগে জমা পড়া সিনেমাগুলো দেখে বিচারক হিসেবে তার রায় জানাবেন।”

উল্লেখ্য যে, গুণী এই অভিনয়শিল্পী ছাড়াও এবারের চলচ্চিত্র উৎসবটিতে দেখা যাবে আরও অনেক স্বনামধন্য ব্যক্তিত্বকে। উৎসবে চলচ্চিত্র নির্মাণের উপর মাস্টারক্লাস নিতে আসার কথা রয়েছে ‘চিলড্রেন অব হ্যাভেন’ খ্যাত ইরানের বিখ্যাত পরিচালক মাজিদ মাজিদি। এছাড়াও আরও দুইটি মাস্টারক্লাস নেবেন কলকাতার জনপ্রিয় নির্মাতা, অভিনেতা ও সংগীতশিল্পী অঞ্জন দত্ত এবং চীনের চলচ্চিত্র বিশেষজ্ঞ শি চুয়ান।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share