Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪

লাশের স্তূপের ভাইরাল ভিডিও দেখে হতবাক ফারুকী

মোস্তফা সরয়ার ফারুকী | ছবি: ফেসবুক 

প্রতিদিনই যেন নতুন তথ্য, নতুন কোনো ভিডিও বের হয়ে আসছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময়ের। সম্প্রতি সেই সময়কার নতুন আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যে ভিডিও দেখে স্তব্ধ হয়ে গেছে নেটিজেনরা। এই তালিকায় আছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীও।

ভয়াবহ ভিডিওটিতে দেখা যাচ্ছে, পুলিশ সদস্যরা একটি লাশ তুলছেন ভ্যানে। ঐ ভ্যানে দেখা যাচ্ছে স্তূপ করা আরও কয়েকটি লাশ। সেই স্তূপের উপরই আরেকটি ম’রদেহ ঢিল মেরে একত্র করছেন তারা। এরপর ময়লা চাদর আর ব্যানার দিয়ে তারা ঢেকে দিচ্ছেন লাশগুলো। ১ মিনিট ১৪ সেকেন্ডের এই ভিডিও দেখে শিউরে উঠছেন অনেকেই।

এমন নৃশংসতা দেখেই বাকরুদ্ধ হয়েছেন ফারুকী। এরপর ভাইরাল সেই ভিডিও প্রসঙ্গে নিজের অফিশিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে ৩১ আগস্ট একটি স্ট্যাটাস পোস্ট করেন তিনি। পোস্টে নির্মাতা লিখেছেন, ‘মেরুদণ্ড শীতল করে দেয়া যেসব ডিটেইল বের হয়ে আসছে ধীরে ধীরে তাতে স্তব্ধ হয়ে যেতে হয়।’

মোস্তফা সরয়ার ফারুকী | ছবি: ফেসবুক 

ফারুকী যোগ করেন, ‘যে সরকারের শপথ ছিল নাগরিকদের নিরাপত্তা দেওয়ার, সে সরকারই যদি ক্ষমতার জন্য লাশের স্তূপের উপর বসে নৃত্য করে, এর চেয়ে ভয়ংকর আর কি হইতে পারে? ভ্যানের ওগুলা যেনো মানুষের লাশ না, এক দলা মাংসপিণ্ড যেগুলা কোথাও বিলং করে না, কারো ভাই হয় না, সন্তান হয় না। যেনো তাদের অপেক্ষায় কোনো বাড়ীতে কেউ বসে নাই। কি বিভৎস ক্ষমতার এই লোভ!’

মোস্তফা সরয়ার ফারুকীর স্ট্যাটাসের স্ক্রিন শট । ছবি: ফেসবুক 

নির্মাতার এই স্ট্যাটাস ছুঁয়ে গেছে নেটিজেনদের মন। একারণেই পোস্টটির মন্তব্যের ঘরে দেখা যাচ্ছে অনেকে দোষীদের বিচার চাচ্ছেন। অনেকে আবার ফারুকীর পোস্ট শেয়ার করেও চেয়েছেন অপরাধীদের বিচার। ঘটনাটির সঙ্গে জড়িত পুলিশ সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছেন তারা।

এদিকে এই স্ট্যাটাসের পর ফারুকী ১ সেপ্টেম্বর শেয়ার করেছেন আন্দোলনে আহত হওয়া পা হারানো এক ছাত্রের ভিডিও। ভিডিওটির ক্যাপশনে তিনি সকলের প্রতি আহ্বান জানিয়েছেন- এমন বীরদের যেন সকলে মনে রাখেন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

একযুগ পর পর্দায় জুটি বাঁধছেন সাইফ-কারিনা

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দীর্ঘ ১২ বছর পর ফের একবার একসাথে জুটি বেঁধে আসছেন…

হঠাৎ বিদ্যা বালানের কণ্ঠে বাংলায় গালি!

অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এলো জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ভুলভুলাইয়ার তৃতীয় কিস্তির টিজার। সেখানে এক ঝলকেই…
Exit mobile version