Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুন ৩০, ২০২৪

রুপালি পর্দায় আসছে ‘ইটস এন্ড উইথ আস’

ফিকশন পড়তে ভালোবাসেন আর কলিন হুভারের ‘ইটস এন্ড উইথ আস’ সিরিজের বইটি পড়েননি এমন পাঠক খুব কমই পাওয়া যাবে। ২০১৬ সালে প্রকাশিত ‘ইটস এন্ড উইথ আস’ বইটি দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন মার্গারেট কলিন ফেনেল ওরফে কলিন হুবার।

তখন থেকেই সেই বইয়ের চরিত্র গুলোকে বাস্তবে দেখতে মরিয়া হয়ে ছিলেন এর ভক্তরা। অবশেষে সবাইকে তাক লাগিয়ে সনি পিকচার্স ইন্টারটেইনমেন্ট থেকে প্রকাশিত হলো বহুল প্রতীক্ষিত ‘ইটস এন্ড উইথ আস’ সিনেমার ট্রেইলার।

লিলি ব্লুম চরিত্রে রয়েছেন ব্লেক লিভলি। রাইল হয়ে দেখা দিয়েছেন সিনেমার ডিরেক্টর, জাস্টিন বাল্ডনি আর সবার প্রিয় অ্যাটলাস হয়ে পর্দায় আসছেন ব্র্যান্ডন স্ক্লেনার।

ট্রেইলারে দেখা গেছে কলেজ শেষ করা লিলি ব্লুম বোস্টনে নিজের ফুলের দোকান খোলেন। ঘটনাক্রমে পরিচয় হয় নিউরোসার্জেন রাইল কিনকেডের সাথে। এরপর বন্ধুত্ব, প্রেম অতপত বিয়ে! কিন্তু লিলির মনের কোথাও একটা লুকিয়ে থাকে তার প্রথম প্রেম অ্যাটলাস করিগান। রাইলের ছোট ছোট বিষয়ে স্ত্রী লিলিকে আঘাত করা থেকে অসহায়ের মত মাফ চেয়ে সব মিটিয়ে নেওয়ার বিষয় গুলোকে সুন্দর করে ফুটিয়ে তুলেছেন জাস্টিন। টেইলর সুইফটের গান ট্রেইলারকে করেছে আরও শিহরিত!

পর্দায় তিনজন মানুষের গল্পকে ফুটিয়ে তোলা কাজ কলিনের বইয়ের চেয়ে কোনও অংশে কম যে হবে না সিনেমায় তা স্পষ্ট। বিশেষ করে ‘ইটস এন্ড উইথ আস’ বইয়ের আইকোনিক সেই ডায়ালগ, সেই প্রশ্নের গভীরতাও ছিল পরিপূর্ণ।

বেস্ট সেলিং বইয়ের তকমা পেয়ে এবার প্রেক্ষাগৃহে কতটা চমক দেখাতে পারবে ‘ইটস এন্ড উইথ আস’? উত্তরটা এখন সময়ের অপেক্ষা মাত্র।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

আশা ভোঁসলের প্রতি সোনু ভক্তিপ্রকাশ করলেন যেভাবে

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলের পা ধুয়ে দিয়ে সম্প্রতি সম্মান প্রদর্শন করেছেন গায়ক সোনু নিগাম। মুহূর্তের…

ভিকির পরিচালনায় আসছে রহস্যময় নাদিয়া-ফারিণ

দীর্ঘদিন পরে ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ-তে শর্টফিল্ম নিয়ে ফিরছেন নির্মাতা ভিকি জাহেদ। ‘একটি খোলা জানালা’ শিরোনামের…
Exit mobile version