Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
শনিবার, অক্টোবর ৫, ২০২৪

মিস ইন্টারন্যাশনাল-এর লাইসেন্স পেলেন আজরা

আজরা মাহমুদ, নুজহাত তাবাসসুম এফা, সাংবাদিক শেখ সাইফুর রহমান ও শোকুবুতসুর ব্র্যান্ড ম্যানেজার সাদিয়া মাহজাবিন | ছবি: চিত্রালী

বিশ্বের অন্যতম বৃহৎ সৌন্দর্য প্রতিযোগিতা মিস ইন্টারন্যাশনাল। ‘বিগ ফোর’-এর অন্তর্ভুক্ত এই আসর ১৯৬০ সাল থেকে সৌন্দর্য, সৌহার্দ্য ও সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক হয়ে উঠেছে। আজরা মাহমুদ ট্যালেন্ট ক্যাম্প (এএমটিসি) ২০২৪ সালের মিস ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর জন্য অফিসিয়াল লাইসেন্সিং রাইটস অর্জন করেছে!

৩ অক্টোবর রাতে একটি ঘরোয়া আয়োজনে আজরা মাহমুদ গণমাধ্যমকে বলেন, ‘আজকে এই খবর আপনাদের সঙ্গে শেয়ার করতে পারায় আমি অত্যন্ত আনন্দিত। কারণ এই মাইলফলক অর্জন এএমটিসিকে বৈশ্বিক মঞ্চেই কেবল প্রতিষ্ঠিত করছে না, বরং আন্তর্জাতিক মডেলিং ও ফ্যাশন ইন্ডাস্ট্রিতে এএমটিসির অবস্থানকে আরও সুদৃঢ় করেছে। এই ঘোষণার পাশাপাশি আরো একটি খুশির খবর আপনাদের জানাতে চাই। আপনারা জানেন যে, শোকুবুতসু, শীর্ষ সারির সৌন্দর্য এবং পারসোনাল কেয়ার ব্র্যান্ড। আর এবার মিস ইন্টারন্যাশনাল বাংলাদেশ ২০২৪-এর অফিসিয়াল স্পন্সর হিসাবে থাকছে শোকুবুতসু। আমরা আশা করছি শোকুবুতসুর সহযোগিতায়, মিস ইন্টারন্যাশনাল বাংলাদেশ ২০২৪কে অন্যতর উচ্চতায় উন্নীত করতে পারব। এছাড়া সৌন্দর্যকে টেকসই করার ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখতেও সক্ষম হব।’

উচ্ছ্বাসিত আজরা মাহমুদ আর যোগ করেন, ‘বিশ্বের মর্যাদাপূর্ণ বৈশ্বিক ইভেন্টে মিস ইন্টারন্যাশনাল ২০২৪–এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন নুজহাত তাবাসসুম এফা। বাংলাদশের একজন দক্ষ মডেল এফা। এই সৌন্দর্য প্রতিযোগিতায় উদীয়মান তারকা হিসেবে তিনি বিশ্বের বিভিন্ন দেশের প্রতিযোগীদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন। জাপানের রাজধানি টোকিতেও অনুষ্ঠিতব্য মিস ইন্টারন্যাশনাল ২০২৪-এ তার অংশগ্রহণ আন্তর্জাতিক মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্বের এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ। আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় এফার মতো সুদক্ষ ও মেধাবীরা তাদের উপস্থিতি দিয়ে বাংলাদেশের ঐতিহ্যকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।’ এদিনের সংবাদ সম্মেলনে আজরা মাহমুদ ছাড়া আরও উপস্থিত ছিলেন শোকুবুতসুর ব্র্যান্ড ম্যানেজার সাদিয়া মাহজাবিন, সাংবাদিক শেখ সাইফুর রহমান ও মিস ইন্টারন্যাশনাল বাংলাদেশ ২০২৪ নুজহাত তাবাসসুম এফা।


উল্লেখ্য, চলতি বছরের ১২ নভেম্বর টোকিও ডোম সিটি হলে অনুষ্ঠিত হবে মিস ইন্টারন্যাশনাল ২০২৪। এই ইভেন্টে বিশ্বের ৭০টিরও বেশি দেশের প্রতিনিধিরা অংশ নিবেন। এই আসরে তারা উদযাপন করবেন সৌন্দর্য, সংস্কৃতি এবং বৈশ্বিক সম্প্রীতির অনন্যতা।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

চলচ্চিত্রের জাতীয় পরামর্শক কমিটি পুনর্গঠিত

২৩ জন সদস্য নিয়ে পুনর্গঠন করা হয়েছে চলচ্চিত্র বিষয়ক জাতীয় পরামর্শক কমিটি। তথ্য মন্ত্রণালয়ের উপ সচিব সাইফুল…
Exit mobile version