Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বুধবার, জুলাই ৩, ২০২৪
Your Image

মার্চে বিয়ে করছেন তাপসী পান্নু!

তাপসী পান্নু ও ম্যাথিয়াস বোয়ের । ছবি: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশের বিনোদন জগতে যেমন একের পর এক বিয়ের ঘণ্টা বাজছে, তেমনই টেক্কা দিচ্ছে ভারতও। ঢালিউড, টলিউড কিংবা বলিউড, বিয়ের ধুম লেগেছে সব ইন্ডাস্ট্রিতেই। সেই ধারাবিহাকতায়ই আরও একটি সুখবর এলো বলিউড থেকে! এবার সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন অভিনেত্রী তাপসী পান্নু।

জানা গেছে, দশ বছরেরও বেশি সময় ধরে প্রেম করেছেন ‘ডানকি’ খ্যাত এই নায়িকা। সেই প্রেমিকের সাথেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাপসীর হবু বর ভারতের ব্যাডমিন্টন দলের ডাবলস কোচ। তার নাম- ম্যাথিয়াস বোয়ের। চলত বছরের মার্চেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা।

তাপসী পান্নু ও ম্যাথিয়াস বোয়ের । ছবি: টাইমস অব ইন্ডিয়া

হিন্দুস্তান টাইমসের তথ্যানুযায়ী, তাপসী-ম্যাথিয়াস জুটির বিয়ে হবে ভারতের রাজস্থানের উদয়পুরে। শিখ ও খ্রিস্টান রীতি অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে। তবে এই বিয়ের আয়োজনে থাকবেন না বলিউডের কেউ। তাপসী স্পষ্টভাবে জানিয়েছেন, পরিবারের মানুষদের নিয়েই তিনি সারবেন শুভ কাজটি। ফলে বলিপাড়া থেকে কাউকে আমন্ত্রণ জানানো হবে না।

উল্লেখ্য যে, শিখ পরিবারের মেয়ে তাপসী। অপরদিকে ম্যাথিয়াস হলেন ক্যাথলিক। একারণে শিখ ও খ্রিস্টান দুই রীতিতেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

তাপসী- ম্যাথিয়াসের সম্পর্ক নিয়ে আরও জানা গেছে, খেলার মাঠেই প্রথম আলাপ হয়েছিল তাদের। তখন দক্ষিণী সিনেমার পরিচিত মুখ তাপসী, আর বলিউডে পা রেখেছিলেন মাত্র। এরপর তাদের বন্ধুত্বের শুরু সোশ্যাল মিডিয়ায়। সেই বন্ধুত্বই ধীরে ধীরে গড়ায় প্রেমে।

এদিকে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা তাপসীর পছন্দ নয়। তাই এত বছর ধরে তাদের সম্পর্ককে তারা গোপন রেখেছিলেন। হবু স্বামী প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘আমি আজ থেকে ১৩ বছর আগে অভিনয় শুরু করি। ওর সঙ্গে আমার দেখা হয় আমার প্রথম ছবি করার পর। তারপর ১০ বছর কেটে গেছে। আমার কোনোদিন মনে হয়নি ওকে ছেড়ে যাব। আমি ওর সঙ্গে খুবই আনন্দে আছি আসলে, তাই ছাড়ার কথা ভাবিই না।‘

এছাড়াও বিয়ে নিয়ে তাপসী বলেন, ‘বিয়েতে আমি কোনোরকম ড্রামা চাই না। কারণ আমি যে প্রফেশনে আছি সেখানে ইতিমধ্যেই অনেক বেশি ড্রামা আছে। সেটা আমার ব্যক্তিগত জীবনে আসুক, আমি চাই না।’

প্রসঙ্গত, ডেনমার্কের বাসিন্দা ম্যাথিয়াস। ২০১২ সালে অলিম্পিকে মেনজ সিঙ্গেলসে রুপা জিতেছিলেন তিনি। থমাস কাপ বিজয়ী ডেনমার্ক দলের সদস্য এই ব্যাডমিন্টন তারকা। পরবর্তীতে ২০২০ সালে পেশাদার ব্যাডমিন্টনকে বিদায় জানান তিনই। এরপর ভারতীয় ব্যাডমিন্টন দলের ডবলস কোচ হিসাবে যোগদান করেন ম্যাথিয়াস।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

‘নাম নেই’- অভিযোগ সঙ্গীত প্রযোজক আমজাদের 

মেঘদল ব্যান্ডের অন্যতম সদস্য আমজাদ হোসেন গুরুতর অভিযোগ এনেছেন অপর সঙ্গীত পরিচালকের বিরুদ্ধে। ‘ক্রেডিট চুরি বলা…
0
Share