Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
রবিবার, জুলাই ৭, ২০২৪
Your Image

মারা গেছেন ফিরোজ হাসানের মা

ফিরোজ হাসান | ছবি: ফেসবুক

‘মানবিক ফেরিওয়ালা’ খ্যাত দর্শকপ্রিয় ভ্লগার ফিরোজ হাসানের মা মারা গেছেন। সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন ফিরোজ নিজেই। ফিরোজের অফিশিয়াল ফেসবুক পেজ ‘ফ্রি মোশন’ থেকে দুঃসংবাদটি দেন তিনি। একটি স্ট্যাটাস পোস্ট করে ফিরোজ লেখেন, ‘মা আমার চিরবিদায় নিয়ে চলে গেলো।’

ফিরোজের মায়ের মৃত্যু নিয়ে জানা গেছে, ২২জুন মেয়ের বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন ফিরোজের মা। দুর্ঘটনায় তিনি মাথায় গুরুতর আঘাত পান। তখন তাকে কাছের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তার অপারেশন করেন। এরপর থেকে আইসিইউতেই ছিলেন ফিরোজের মা। সেখানে তার লড়াই চলে প্রায় ১০ দিন। এরপর মৃত্যুর কাছে হার মানতে হয় তাকে।

প্রসঙ্গত, ফিরোজ বাইকে করে ঘুরে বেড়াতে ভালোবাসেন। বাইকে ঘোরার সময় ভিডিও ধারণ করে একসময় পোস্ট করা শুরু করেন তিনি। ফেসবুকে ঘোরাঘুরির ভিডিও আপলোড করে নেটিজেনদের কাছে পরিচিতি পান তিনি। এরপর বাইকে ভ্রমণের সময় অসহায় মানুষদের সহায়তা করেও ভিডিও পোস্ট করা শুরু করেন তিনি। অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়ে তিনি দর্শকদের পছন্দের ভ্লগারদের তালিকায় জায়গা করে নেন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

ফিলিস্তিনের জন্য আইরিশ অভিনেত্রীর ত্রাণ সংগ্রহ

অসহায় ফিলিস্তিনের শিশুদের সহায়তার জন্য এগিয়ে এলেন নেটফ্লিক্সের হিট সিরিজ ‘ব্রিজারটন’-এ পেনেলোপ ফেদারিংটন…
0
Share