Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

মন্ত্রী নয়, হারুন অর রশীদের অতিথি এবার ঢালিউড তারকারা

(বাম থেকে) ইমন,তানহা তাসনিয়া, মনোয়ার হোসেন ডিপজল, জাহারা মিতু, শিরিন শিলা ও জয় চৌধুরী

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের আমন্ত্রণে কিশোরগঞ্জে পৌঁছলেন ঢালিউডের এক ঝাঁক তারকা। 
৬ সেপ্টেম্বর কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামে অবস্থিত প্রেসিডেন্ট রিসোর্টে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য কিশোরগঞ্জে পৌঁছেন ঢালিউডের আলোচিত কিছু মুখ।
তবে কে কে ছিলেন সেই অনুষ্ঠানে?
জানা গেছে, ২০২১ সালে উদ্বোধন হওয়া প্রেসিডেন্ট রিসর্টের সাংস্কৃতিক অনুষ্ঠানটিতে মনোয়ার হোসেন ডিপজল, জাহারা মিতু, শিরিন শিলা,ইমন ও তানহা তাসনিয়ার মত তারকারা উপস্থিত ছিলেন।
শুধু কী তাই? অনুষ্ঠানটিতে আমন্ত্রিত তারকাদের  পৌঁছে দেওয়ার জন্য হেলিকপ্টারেরও ব্যবস্থা করেছিল আয়োজক পক্ষ।
এর আগে জুন মাসে নিজ গ্রাম হাসানপুরে চলচ্চিত্র ও ফুটবলের তারকাদের নিয়ে বাবা বীর মুক্তিযোদ্ধা হাজি আবদুল হাসেম স্মৃতি ফুটবলের টুর্নামেন্টের উদ্বোধন করেন মোহাম্মদ হারুন অর রশীদ। 

এছাড়া ডিবির কার্যালয়ে আগস্ট মাসে চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং জুলাই মাসে  বিএনপির কেন্দ্রীয় নেতা গয়েশ্বর চন্দ্র রায় ও নিতাই রায় চৌধুরীকে আপ্যায়নের জন্য গণমাধ্যমে চর্চায় আসেন তিনি।

কয়েকদিন ধরেই নিজের গ্রামে পরিকল্পনা মন্ত্রী এম এ হান্নান এবং ডাক ও টেলিযোগযোগ মন্ত্রী মোস্তফা জব্বারকে আপ্যায়নের জন্য সংবাদের শিরোনামে পরিণত হয়েছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা প্রধান  মোহাম্মদ হারুন অর রশীদ। তবে তার অতিথি আপ্যায়নের নতুন খবরে বরাবরই আলোচনার জন্ম দিয়েছে নেটপাড়ায়।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share