Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

ভূমিকম্পের অভিজ্ঞতা নিয়ে যা বললেন জুনিয়র এনটিআর

জুনিয়র এনটিআর | ছবি: সংগৃহীত

বছরের প্রথম দিন জাপানে আঘাত হানে ভয়াবহ ভূমিকম্প। রয়টার্সের তথ্যমতে, ১ জানুয়ারি ১৫৫টি ভূমিকম্প অনুভূত হয় সেখানে। রিখটার স্কেলে সবচেয়ে শক্তিশালী কম্পনটি ৭ দশমিক ৬ মাত্রার ছিল। জাপানের মধ্যাঞ্চলে আঘাত হানা ভূমিকম্পের সময় ঐ দেশেই ছিলেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা জুনিয়র এনটিআর!

দর্শকপ্রিয় এই অভিনেতার জাপানে অবস্থানের খবর পেয়ে দুশ্চিন্তায় পড়েছিলেন তার ভক্ত ও অনুরাগীরা। তবে স্বস্তির খবর হলো, জাপান থেকে সুস্থভাবে ভারতে ফিরেছেন এনটিআর।

ভারতে ফিরে ২ জানুয়ারি দিবাগত রাতে এক্সে (টুইটার) ভূমিকম্পের অভিজ্ঞতা নিয়ে লিখেন ‘আরআরআর’ খ্যাত এই অভিনেতা। এনটিআর লিখেন, “আজ জাপান থেকে বাড়ি ফিরেছি। ভূমিকম্পের আঘাতে আমি মর্মাহত। গত সপ্তাহ পুরোটাই আমি সেখানে কাটিয়েছি। ক্ষতিগ্রস্ত প্রত্যেকের কাছে আমার মন পড়ে আছে। ধৈর্যশীল নাগরিকদের প্রতি কৃতজ্ঞ। আশা করছি, খুব দ্রুত এই সংকট কাটিয়ে উঠবেন।”

প্রসঙ্গত, এনটিআরের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আরআরআর’। ২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পাওয়ার পর থেকে দর্শকদের মন জয় করার পাশাপাশি বক্স অফিসে দারুণ ব্যবসা করে সিনেমাটি। সাফল্যের ঝুলিতে জমা পড়েছে অস্কারের মত সম্মানজনক পুরস্কারও।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share