Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
Your Image

ভিসা জটিলতায় বাঁধনের চলচ্চিত্র উৎসব মিস

আজমেরী হক বাঁধন | ছবি: ফেসবুক

ভারতের ১৫তম বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের অফিশিয়াল জুরি হওয়ার জন্য আমন্ত্রণ পেয়েছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। কিন্তু আমন্ত্রণ পেয়েও ভিসা জটিলতায় আটকে গেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ভারতের সরকারি প্রতিষ্ঠান কর্ণাটক চলচ্চিত্র একাডেমি আয়োজিত উৎসবটি। সেখানে যোগ দেওয়ার কথা ছিল বাঁধনের। তবে ৩ মার্চ পর্যন্ত ভিসা পাননি অভিনেত্রী। ফলে তার উৎসবে যোগ দেয়া নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

বিষয়টি নিয়ে বাঁধন জানান, ‘উৎসবটিতে জুরি হিসেবে আমন্ত্রণ পাওয়া খুবই সম্মানের। গত ২৭ ফেব্রুয়ারি থেকে ভিসার জন্য আমি চেষ্টা চালাচ্ছি।। কিন্তু ভিসা পাচ্ছি না।’ অভিনেত্রী আরও যোগ করেন, ‘আয়োজকরা নিয়মিত যোগাযোগ করছেন আমার সঙ্গে। একই সঙ্গে দূতাবাসেও কথা বলছেন। আশা করেছিলাম রোববার (৩ মার্চ) দুপুরের মধ্যে ভিসা পেয়ে যাবো। তা আর পেলাম না। আর এখন অনিশ্চয়তায় পড়ে গেলাম আমি।’

যদিও আশা ছাড়েননি বাঁধন। কেননা উৎসবটি চলবে ৭ মার্চ পর্যন্ত। ভিসা জটিলতা সমাধান হলেই সেখানে যেতে পারবেন বলে আশা রাখেন অভিনেত্রী।

এর আগেও একবার ভারতের ভিসা আবেদন করেছিলেন বাঁধন। তখনও তাকে ভিসা দেয়া হয়নি। বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমার কাজ শেষ করার পর দেড় বছরে এবারেরটা নিয়ে দুইবার আবেদন করলেন বাঁধন।

প্রসঙ্গত, বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাঁধন জুরি হয়েছেন এশিয়া সিনেমা প্রতিযোগিতা বিভাগের। পাঁচ জুরির মধ্যে একজন ছিলেন তিনি। বাঁধন ছাড়াও জুরির তালিকায় বাকি চারজন হলেন ভারতীয় সংবাদিক লেখক ও চলচ্চিত্র পরিচালক এন এস শংকর, স্পেনের চলচ্চিত্র সমালোচক রোশানা জি আলোনসো এবং যুক্তরাজ্যের নির্মাতা ক্যারি রাজন্দর সাহনি।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

প্রভাসের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দিশা

২৭ জুন ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকে সিনেমার পাশাপাশি নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে প্রাক্তন প্রেমিক টাইগার…
0
Share