Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, অক্টোবর ৮, ২০২৪

বুসানে মেহজাবীন যখন এক টুকরো বাংলাদেশ

মেহজাবীন চৌধুরী | ছবি: ফেসবুক

‘সাবা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। প্রথম সিনেমা নিয়েই দর্শকপ্রিয় এই অভিনেত্রী পৌঁছেছেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। টরন্টোর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শেষে বুসানে ২৯তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়েছেন তিনি। আর সেখানেই সবুজ শাড়িতে ধরা দিয়ে তিনি হয়ে উঠেছেন এক টুকরো বাংলাদেশ।

সম্প্রতি নিজের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মেহজাবীন প্রকাশ করেছেন বুসান উৎসব থেকে কয়েকটি ছবি। ছবিগুলোতে দেখা গেছে সবুজ শাড়ি পড়ে আছেন তিনি। আর এতে সকলের নজর কেড়েছেন এই অভিনেত্রী।

ছবির ক্যাপশনে মেহজাবীন লিখেছেন, ‘বুসানে আমাদের চলচ্চিত্র প্রদর্শন করতে পেরে আমি সম্মানিত অনুভব করছি এবং সকলের প্রতিক্রিয়া দেখে আমি অভিভূত।’ অভিনেত্রীর পোস্টে মন্তব্যকারীদের দেখা যাচ্ছে উচ্ছ্বাস প্রকাশ করতে। অনেকে প্রশাংসায় ভাসাচ্ছেন মেহজাবীনকে। অনেকে আবার শুভ কামনা জানাচ্ছেন। একজন মন্তব্যকারী লিখেছেন, ‘মেহজাবীন আমার পছন্দের অভিনেত্রী।’ অন্য একজন আবার লিখেছেন, ‘অনেক সুন্দর লাগছে প্রিয় আপু, দোয়া এবং ভালোবাসা রইলো।’

মেহজাবীনের পোস্টের স্ক্রিন শট । ছবি: ফেসবুক

এর আগে বুসান উৎসবে ‘সাবা’ ছবির জায়গা পাওয়া নিয়ে মেহজাবীন বলেছিলেন, ‘এটা পুরো টিমের জন্য বড় একটা পাওয়া। প্রথম চলচ্চিত্র টরন্টোর পর বুসানে যাচ্ছে, যা কাজের ক্ষেত্রেও বেশ অনুপ্রাণিত করেছে।’

উল্লেখ্য যে, মেহজাবীনের ‘সাবা’ পরিচালনা করেছেন মাকসুদ হোসাইন। ছবিটি বুসানে ২৯তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উইন্ডো টু এশিয়ান ফিল্মস বিভাগে নির্বাচিত হয়েছে। সে কারণে দক্ষিণ কোরিয়ায় গেছেন মেহজাবীন।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
Exit mobile version