Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

বুবলীকে নিয়ে মুন্নির স্ট্যাটাস- বললেন ‘হ্যাকা-র কাণ্ড’

শবনম বুবলী, ফারজানা মুন্নী ও কৌশিক হোসেন তাপস (বাম থেকে) । ছবি: সংগৃহীত

৪ নভেম্বর সকাল থেকেই পরিচালক কৌশিক হোসেন তাপসের সাথে চিত্রনায়িকা বুবলীর প্রেমের গুঞ্জনে তোলপাড় মিডিয়াপাড়া। তাপসের স্ত্রী ও গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নির ফেসবুক স্ট্যাটাস থেকেই শুরু মুল ঘটনার।

লেখা হয়েছে, ‌‘তাপস ও বুবলীর মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী।’ কিছুক্ষণ পরেই তা ডিলিট করেও দেন মুন্নি। কিন্তু এরই মধ্যে প্রচন্ড সমালোচনার ঝড় ওঠে বুবলীকে ঘিরে।

এরপর দুপুরে নিজের করা আরেক পোস্টে ফারজানা মুন্নি লেখেন, ‘আমার প্রোফাইল থেকে গতকাল রাতে একটি ত্রুটিপূর্ণ স্ট্যাটাস দেওয়া হয়েছে, যা আপনারা সবাই দেখেছেন। আমার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। সেটি এখন আমার নিয়ন্ত্রণে এসেছে। সবকিছুই এখন ঠিক আছে। ধন্যবাদ সবাইকে।’

এই প্রসঙ্গে শবনম বুবলী বলেন, এসব নোংরা ষড়যন্ত্র আর কত নিবো জানা নেই। সাংবাদিকদের মাধ্যমে সকালে জানতে পারলাম কি ঘটছে। এ নিয়ে কথা বলতে রুচিতে বাধছে। শুনেছি ফেসবুক আইডি হ্যাক করে পোস্টটি করা হয়েছিল। হ্যাকারদের শনাক্ত করার কাজ চলছে।

তিনি আরও বলেন, ‘একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে বেশকিছু দিন ধরে। আমি যেই টিএম ফিল্মসের সঙ্গে ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তাতেই এখন কীভাবে পরিবেশ নোংরা করবে সেই পাঁয়তারা চলছে। টিএম ফিল্মসের কর্ণধার তাপস ভাই আর মুন্নি আপুকে আমি প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দুজন বাংলাদেশের মোস্ট আইডল কাপল এবং অত্যন্ত শিল্পমনা। তাপস ভাইয়ার আগে মুন্নী আপুর সঙ্গে আমার পরিচয় হয়েছে প্রয়াত সালমান শাহের একটি প্রোগ্রামে। আপু অনেক স্নেহ করেন আমাকে। আমার পরিবারের মতো অনেক গুরত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এতো সুন্দর একটি সম্পর্কে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদের আল্লাহ হেদায়েত দিক।’

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next
0
Share