Chitralee will take you closer to the world of entertainment.
Chitralee will take you closer to the world of entertainment.
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Your Image

বিজয় দিবসে তারকাদের সোশ্যাল মিডিয়া

আরিফিন শুভ, শাকিব খান এবং শবনম বুবলীর সাথে বীর (বাম থেকে) । ছবি: ফেসবুক

বাঙালির গর্বের দিন মহান বিজয় দিবস। বাঙালি জাতির ভাগ্য নিয়ন্ত্রণের অধিকার অর্জনের এই দিনটি উদযাপন করতে তাই পিছিয়ে থাকেন না বিনোদন জগতের তারকারাও। তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের অফিশিয়াল হ্যান্ডেল থেকে তারা শেয়ার করেছেন দিবসটি নিয়ে যার যার অনুভূতি। তারকাদের এই তালিকায় আছেন পরীমণি, শাকিব খান, আরিফিন শুভ, শবনম বুবলী প্রমুখ।

১৬ ডিসেম্বর চিত্রনায়িকা পরীমণি তার ফেসবুক থেকে শেয়ার করেন একটি ভিডিও, যেখানে গাড়ির জানালায় বাংলাদেশের পতাকা হাতে দেখা যাচ্ছে তার ছেলেকে। চলছে গাড়ি, উড়ছে পতাকা। আর ভিডিওর ব্যাকগ্রাউন্ডে চলছে ‘মোরা ঝঞ্ঝার মত উদ্দ্যম’ গানটি। ভিডিওটির সাথে পরী তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, “পতাকার সাথে আজ তার প্রথম পরিচয়।” এই কথার সাথে তিনি জুড়ে দিয়েছেন পতাকা ও ভালোবাসার ইমোটিকন।

পরীমণির ছেলে । ছবি: ভিডিও থেকে স্ক্রিন শট সংগ্রহ করা হয়েছে

চিত্রনায়ক শাকিব খান শেয়ার করেছেন এসকে ফিল্মসের একটি পোস্ট, যেখানে পতাকা হাতে দেখা যাচ্ছে হাস্যোজ্জ্বল শাকিবকে। বিজয় দিবসের জন্যই বানানো হয়েছে ছবিটি। সেই ছবিতে লেখা “১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। বিজয় অর্জনে আমরা গর্বিত জাতি।” পাশাপাশি ছবিটির পোস্টের ক্যাপশনে লেখা, “বিজয়ের আনন্দের দিনে গভীর শ্রদ্ধায় স্মরণ করছি দেশের স্বাধীনতার জন্য জীবন উৎসর্গকারী সকল বীর শহীদদের। সবাইকে মহান বিজয় দিবস এর শুভেচ্ছা।”

এদিকে বিজয় দিবসের দিন সকালে অভিনেতা আরিফিন শুভকে দেখা গেছে পতাকা গায়ে জড়ানো ছবি পোস্ট করতে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে তোলা কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। সাথে ছবির ক্যাপশনে লিখেছেন, “৩০ লাখ শহীদের আত্মত্যাগ আর দুই লাখ মা-বোনের সম্ভ্র’মহানির বিনিময়ে এই লাল সবুজ পতাকা, পৃথিবীর বুকে একটি স্বাধীন মানচিত্র…. বিজয়ের ৫৩ বছরে বাংলাদেশ।” ক্যাপশনের শেষে তিনি জুড়ে দিয়েছেন বাংলাদেশের পতাকার একটি ইমোটিকন।

আরিফিন শুভ’র ফেসবুক হ্যান্ডেল থেকে সংগ্রহ করা স্ক্রিন শট

এছাড়া চিত্রনায়িকা শবনম বুবলী তার ফেসবুক থেকে শেয়ার করেছেন টকটকে লাল রঙের শাড়ি পরে ছেলে বীরের সাথে কয়েকটি ছবি। বীরের পরনেও ছিল লাল রঙের পাঞ্জাবি। বুবলী তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, “মহান বিজয় দিবসে সকল বীর শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা”।

পরী, শাকিব, শুভ ও বুবলী ছাড়াও আরও অনেক তারকাই বিজয় দিবসে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতির সূর্যসন্তানদের।

Share this article
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read next

জীবনের ৮৫ বসন্তে কিংবদন্তি সৈয়দ আব্দুল হাদী 

১ জুলাই, সোমবার কিংবদন্তি কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদীর ৮৫তম জন্মদিন আজ। ১৯৪০ সালে আজকের দিনে ব্রাহ্মণবাড়িয়ায়…
0
Share